২১ অগ্রহায়ণ  ১৪২৬  রবিবার ৮ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দূষণ জ্বালায় জর্জরিত দিল্লিবাসী। এই পরিস্থিতিতে দূষণ সংক্রান্ত বৈঠকে যোগ দেননি পূর্ব দিল্লির সাংসদ গৌতম গম্ভীর। তাই তাঁর নামে টাঙানো হল নিখোঁজ পোস্টার। রবিবার সকালে ওই পোস্টার দেখতে পান স্থানীয়রা। যদিও এই পোস্টার প্রসঙ্গে কোনও প্রতিক্রিয়া দেননি গম্ভীর।

দূষণের বিষ বাষ্পে ছেয়ে গিয়েছে গোটা দিল্লি। দূষণের জ্বালায় রাজধানীতে টেকা দায় হয়ে গিয়েছে স্থানীয়দের। এই পরিস্থিতিতে দিল্লির বায়ুদূষণ নিয়ে সংসদীয় কমিটির বৈঠকে অনুপস্থিত ছিলেন পূর্ব দিল্লির সাংসদ এবং প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর। তবে আপের দাবি, বায়ুদূষণ সংক্রান্ত ওই বৈঠকে না থাকলেও তাঁকে দেখা গিয়েছে ইন্দোরের ভারত-বাংলাদেশের প্রথম টেস্টে। দিনকয়েক আগে প্রাক্তন ক্রিকেটার ভিভিএস লক্ষণ সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছিলেন। সেই ছবিতেই গৌতম গম্ভীরকে জিলিপি খেতে দেখা গিয়েছিল। আর যার জন্য সাংসদকে রীতিমতো ট্রোলডও হতে হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেকারণে আম আদমি পার্টি কটাক্ষ করতেও ছাড়েনি গৌতম গম্ভীর। পালটা জবাব দিয়েছিলেন গম্ভীর স্বয়ং। তিনি বলেছিলেন, “আমাকে গালাগালি দিয়ে যদি দিল্লির দূষণ করা যায় তাহলে আপ তা করুক।” টাকা রোজগার করতে তিনি রাজনীতিতে যোগ দেননি বলেও সুর চড়ান গম্ভীর।

[আরও পড়ুন: ফুলশয্যায় সতীত্বের প্রমাণ কেন দিতে হবে? সতীচ্ছদ জোড়ার পিল এনে প্রশ্নের মুখে Amazon]

বাদানুবাদেও মিটল না অশান্তি। এবার পূর্ব দিল্লির সাংসদের নামে দিল্লির আইটিও এলাকাতে লাগানো হল নিখোঁজ পোস্টার। ওই পোস্টারে লেখা রয়েছে, “আপনারা কি ওনাকে দেখছেন? ইন্দোর ক্রিকেট স্টেডিয়ামে ওনাকে জিলিপি খেতে দেখা গিয়েছিল। গোটা দিল্লি তাঁকে খুঁজছে।” সংসদীয় বৈঠকে যোগ না দেওয়ার জন্য যে এই পোস্টার টাঙানো হয়েছে, তা বলাই বাহুল্য। যদিও এই পোস্টার প্রসঙ্গে এখনও মুখ খোলেননি গম্ভীর।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং