BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফিরল হিউজের স্মৃতি, বাউন্সারের আঘাতে লুটিয়ে পড়লেন পাক ক্রিকেটার

Published by: Sulaya Singha |    Posted: November 10, 2018 12:56 pm|    Updated: November 10, 2018 12:56 pm

Pakistan cricketer injured

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাইশ গজে ফিরল প্রয়াত অজি ব্যাটসম্যান ফিল হিউজের সেই ভয়ংকর স্মৃতি৷ এবার বোলারের বাউন্সারের শিকার পাক ব্যাটসম্যান ইমাম-উল-হক।

শুক্রবার আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে দ্বিতীয় ওয়ানডে-তে নিউজিল্যান্ডকে হারিয়ে সিরিজে সমতায় ফেরে সরফরাজ আহমেদ অ্যান্ড কোং। কিন্তু পাকিস্তানে সে আনন্দ চাপা পড়ে গেল অন্য একটি ঘটনায়। ব্যাটিং করার সময় মাথায় গুরুতর চোট পেলেন ইমাম। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ২১০ রান তাড়া করতে নেমে তখন ১৬ রানে ব্যাটিং করছিলেন বাঁ-হাতি ব্যাটসম্যান। তখনই কিউয়ি পেসার লকি ফার্গুসনের একটি শর্ট ডেভিলারি তাঁর হেলমেটের গার্ডে এসে লাগে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। সতীর্থর হাত ধরে কোনওক্রমে উঠে দাঁড়ালেও পরক্ষণেই মাথা ঘুরে যায় তাঁর। সঙ্গে সঙ্গে তাঁকে ধরে ফেলেন মাঠে উপস্থিত অন্যান্যরা। ছুটে আসেন পাক দলের ফিজিও। তাঁদের হাত ধরেই মাঠ ছাড়েন ইমাম। ডাগআউটে তখন বেশ চিন্তিত দেখাচ্ছিল সরফরাজকেও। স্টেডিয়াম থেকে সোজা তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। টিম ম্যানেজমেন্টের তরফে প্রথমে জানানো হয়, তাঁর সিটি স্ক্যান করা হবে। তারপর ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে থাকবেন তিনি।

[বিশ্বকাপে সেঞ্চুরি হাঁকিয়ে নজির হরমনপ্রীতের, প্রশংসায় পঞ্চমুখ রোহিত]

হাসপাতালে নিয়ে যাওয়ার পরই মাথার স্ক্যান হয় তাঁর। পরে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কথায় ফেরে স্বস্তি। তাদের তরফে খবর, স্ক্যান রিপোর্টে বিপদের কোনও উল্লেখ নেই। তিনি ইতিমধ্যেই দলে যোগ দিয়েছেন। আপাতত দলের ফিজিওর তত্ত্বাবধানেই থাকবেন ইমাম। পাক অলরাউন্ডার শোয়েব মালিক সোশ্যাল মিডিয়ায় ইমামের একটি ছবি পোস্ট করে সমর্থকদের জানিয়ে দেন, বাঁ-হাতি ব্যাটসম্যান এখন একদম ঠিক আছেন। তবে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে ইমামের সেই চোট লাগার ভিডিও। যা উসকে দিয়েছে ফিল হিউজের স্মৃতিকেই। ২০১৪ সালে খেলার মাঠে বলের আঘাতেই মৃত্যুর কোলে ঢোলে পড়েছিলেন তরুণ ব্যাটসম্যান।

[আগামী বছর আইপিএল হবে এই মাসে! কিন্তু কেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে