BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

কোচ রবি শাস্ত্রীকে এবার সরানো হোক, জোরাল দাবি প্রাক্তন তারকার

Published by: Subhajit Mandal |    Posted: September 17, 2018 6:29 pm|    Updated: September 18, 2018 8:26 am

Ravi Shashtri to be Sacked, demands ex-Cricketer Chetan Sharma

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগুন জ্বলতে শুরু করেছিল সেই ইংল্যান্ড সফরেই। যখন ভারতের কোচ রবি শাস্ত্রী বলেছিলেন, এটাই তাঁর দেখা সেরা ভারতীয় দল। প্রাক্তনরা ইচ্ছে মতো ভারতীয় কোচের সমালোচনা করেছিলেন। এবার এশিয়া কাপের ঠিক আগে সেই তালিকায় ঢুকে পড়লেন আরও একজন। চেতন চৌহান। যিনি রাখঢাক না করে বলে দিলেন, ভারতের কোচের চেয়ার থেকে এবার রবি শাস্ত্রীকে সরানো হোক।

[আইএসএল শুরুর আগেই কেরালা ব্লাস্টার্সের সঙ্গে সম্পর্কে ইতি টানলেন শচীন]

ভারতের প্রাক্তন ক্রিকেটার যে ভাবে ভারতের কোচকে সমালোচনা করেছেন, সেটা হয়তো এর আগে আর কেউ করেননি। চেতন চৌহান জানিয়েছেন, “খালি বড় বড় কথা বললেই যদি সব হত, তাহলে সমস্যাই থাকত না। সবাই সেটাই করত। ইংল্যান্ডে ভারতের ব্যর্থতার দায় নিতে হবে রবি শাস্ত্রীকে। ও খুব ভাল ধারাভাষ্যকার। অনুরোধ করব, ওই সেই কাজটাতেই ফিরুক। ভারতের কোচিং ওকে দিয়ে হবে না।”

[এশিয়া কাপের শুরুতেই রেকর্ড মুশফিকুরের, টপকে গেলেন ধোনিকে]

এর আগে সৌরভ গঙ্গোপাধ্যায়, বীরেন্দ্র শেহবাগরাও শাস্ত্রীর সমালোচনা করেছেন। ইংল্যান্ডে ভারত কেন হারল? চৌহান বলে দিলেন, “ভারত রীতিমতো আত্মসমর্পণ করেছে। ওরা এমন খেলবে ভাবিনি। ব্যাপারটা এটা নয় যে ওরা দুর্বল। সিরিজ জেতার ক্ষমতা ওদের ছিল। কিন্তু প্রত্যাশা পূরনে ব্যর্থ। দক্ষিণ আফ্রিকা সিরিজেও এটা হয়েছে। ওরা ইংল্যান্ডের টেল-এন্ডারদের কাছে হেরে গিয়েছে। যে বোলিং নিয়ে এত কথা হয়েছে, তারা টেল এন্ডারদের তাড়াতাড়ি গুটিয়ে দিতে পারেনি কেন? ভাল খেলে হেরে গেলে কী লাভ?”
সবশেষে শাস্ত্রীকে আবার তাঁর খোঁচা। এবার সেরা ভারতীয় দল নিয়ে। যেখানে চেতন চৌহান জানিয়েছেন, “এটা ভারতের সেরা বিদেশ সফরকারী দল? আমি একদমই ব্যাপারটার সঙ্গে একমত হতে পারছি না। আমার মতে ভারতের সেরা সফরকারী দল একটাই। ১৯৮০-এর টিমটা।” চেতন চৌহানের এই বিস্ফোরক মন্তব্যে ভারতীয় কোচের পদ আসীন শাস্ত্রীর উপর চাপ আরও বাড়ল বলেই মনে করা হচ্ছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে