×

৫ ফাল্গুন  ১৪২৫  সোমবার ১৮ ফেব্রুয়ারি ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নিউজলেটার

৫ ফাল্গুন  ১৪২৫  সোমবার ১৮ ফেব্রুয়ারি ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোটরবাইকের প্রতি মহেন্দ্র সিং ধোনির ভালবাসার কথা তো সকলেরই জানা। শুধু নামী-দামি বাইকের জন্যই তাঁর বাড়িতে রয়েছে আলাদা একটি গ্যারেজ। ঠিক তেমনই শচীন তেণ্ডুলকরের প্রেম ফেরারির প্রতি। কিন্তু, সৌরভ গঙ্গোপাধ্যায়ের গাড়ির প্রতি প্যাশনের কথা হয়তো অনেকেরই অজানা। আর তাই সাড়ে তিন লক্ষ টাকার বাইক নিজেকেই উপহার দিয়ে ভক্তদের চমকে দিয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

[রোহিতদের জয়ের দিন সিরিজ খোয়াল মিতালিহীন ভারত]

ব্র্যান্ড নিউ BMW G 310 GS অ্যাডভেঞ্চার বাইকটির মালিক এখন দাদা। যার মূল্য সাড়ে তিন লক্ষ টাকা। না, কোনও বিশেষ কারণে নয়, স্রেফ ভালবাসার টানেই এই দুর্দান্ত বাইকটি কিনে ফেলেছেন তিনি। ৩১৩ সিসির এই বাইকে একটিই সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। এ বাইক নিয়ে একবার রাস্তায় বেরলে অন্য কোনও বাইক চালাতেই ইচ্ছে করবে না। সংস্থার দাবি, ঘণ্টায় ১৪৩ কিলোমিটার বেগে ছোটে এই মোটরবাইক। অর্থাৎ বাইক নিয়ে রোমাঞ্চকর কোনও সফরে বেরিয়ে সৌরভকে ছবি পোস্ট করতে দেখলে আর অবাক হওয়ার কোনও কারণ থাকবে না। ইতিমধ্যেই কোম্পানির তরফে কয়েকটি ছবিও পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে বাইকে বসে পোজ দিয়েছেন প্রিন্স অব কলকাতা। আর তাঁর মুখের চওড়া হাসিই বলে দিচ্ছে, নিজেকে দেওয়া নিজের উপহারে কতটা খুশি তিনি।

গত বছর এই কোম্পানিরই G 310 R বাইকটি কিনেছিলেন ভারতীয় দলের আরেক তারকা যুবরাজ সিং। বিএমডব্লিউ সংস্থার জন্য দুটি বাইকই এ দেশে তৈরি করে TVS মোটরস। সৌরভের BMW G 310 GS মডেলটি দেখলে যে আপনিও প্রেমে পড়ে যাবেন, তা বলাই বাহুল্য।

[ব্যাটে-বলে দুরন্ত ভারত, কিউয়িদের হারিয়ে সিরিজে সমতায় ফিরলেন রোহিতরা]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং