BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দুস্থদের মুখে খাবার তুলে দিচ্ছে দিল্লি পুলিশ, ভিডিও পোস্ট করে প্রশংসা বিরাট কোহলির

Published by: Sulaya Singha |    Posted: April 11, 2020 3:57 pm|    Updated: April 11, 2020 3:57 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনাকে দূরে রাখতে বাড়িতে থাকা অত্যন্ত জরুরি। নানাভাবে মানুষকে একথা বোঝানোর চেষ্টা করছে পুলিশ। কখনও শক্ত হাতে তো কখনও সুর নরম করে প্রত্যেককে লকডাউনে ঘরে থাকতে বলছে সমস্ত রাজ্যের পুলিশ। তাঁদের গান গেয়ে বোঝানোর নানা ভিডিও-ও সামনে এসেছে। প্রয়োজনে কোনও রোগীকে হাসপাতালে পৌঁছে দেওয়া কিংবা দুস্থকে খাওয়ার ব্যবস্থা করে দেওয়া, সব ছবিই ধরা পড়ছে সোশ্যাল মিডিয়ায়। এবার এক হাজার মানুষের রোজকার খাবারের দায়িত্ব নিল দ্বারকা জেলা পুলিশ। এমন মহৎ উদ্যোগের জন্য দিল্লি পুলিশের প্রশংসা করেছেন বিরাট কোহলিরা।

দিল্লি পুলিশের তরফে টুইট করে জানানো হয়, লকডাউনের সময় যাতে কেউ অভুক্ত না থাকে, তার জন্য উদ্যোগ নিয়েছে দিল্লি পুলিশ। দ্বারকা জেলা পুলিশ একটি কমিউনিটি কিচেন (গণ হেঁশেল) চালু করেছে। লকডাউনের সময় প্রতিদিন এক হাজার দুস্থের মুখে খাবার তুলে দেওয়া হবে। এই প্রয়াসে এগিয়ে আসায় সকলকে ধন্যবাদ জানিয়েছে দিল্লি পুলিশ। এই উদ্যোগই সোশ্যাল মিডিয়ায় প্রশংসা কুড়োচ্ছে। ভারত অধিনায়ক বিরাট কোহলি একটি ভিডিও বার্তা দিয়ে দিল্লি পুলিশের পাশাপাশি দেশের সমস্ত উর্দিধারীদের কুর্নিশ জানিয়েছেন। লকডাউনের সময় সাধারণ মানুষকে পুলিশের পাশে দাঁড়ানোর আহ্বানও জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: লকডাউনের জেরে বিপত্তি, ফোনের টাওয়ার পেতে গাছে উঠছেন আইসিসি’র আম্পায়ার!]

তিনি বলেন, “এই মুহূর্তে দেশের সমস্ত পুলিশ যেভাবে নিজেদের দায়িত্ব পালন করছেন, তার জন্য তাঁদের ধন্যবাদ জানাই। সেই সঙ্গে দিল্লি পুলিশের কাজকে বিশেষ শুভেচ্ছা। সততার সঙ্গে নিজেদের ডিউটির পাশাপাশি মানুষের খাবারের ব্যবস্থাও করেছে। যা এখন অত্যন্ত দরকার। খুব ভাল কাজ করছে তারা। অনেক শুভেচ্ছা রইল।” ইতিমধ্যেই করোনা মোকাবিলায় পিএম-কেয়ার্স ত্রাণ তহবিলে অর্থ সাহায্য করেছেন। সোশ্যাল মাধ্যমে জনসাধারণকে সচেতনও করছেন বারবার। এবার দিল্লি পুলিশের উদ্যোগের প্রশংসা শোনা গেল তাঁর গলায়।

ভিডিও বার্তা দিয়ে দিল্লি পুলিশের প্রশংসা করলেন ভারতীয় পেসার ইশান্ত শর্মা, ব্যাডমিন্টন তারকা জোয়ালা গুট্টা, প্রাক্তন অ্যাথলিট অঞ্জু ববি জর্জরাও। দেশের এমন কঠিন পরিস্থিতিতে সকলকে পাশে পাওয়ায় আপ্লুত দিল্লি পুলিশও।

[আরও পড়ুন: ‘কেউ যেন খালি পেটে না ঘুমোয়’, দিনরাত এক করে ত্রাণ বিলি করছেন প্রাক্তন হকি তারকা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement