BREAKING NEWS

১৪ কার্তিক  ১৪২৭  শনিবার ৩১ অক্টোবর ২০২০ 

Advertisement

ফের ভুল গুগলের! এবার শচীনকন্যা সারাকে বানিয়ে দিল শুভমন গিলের ‘স্ত্রী’

Published by: Abhisek Rakshit |    Posted: October 15, 2020 2:47 pm|    Updated: October 15, 2020 2:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) নন, আফগান ক্রিকেটার রশিদ খানের (Rashid Khan) স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। সম্প্রতি এমনই ভুল তথ্য দেখিয়েছিল জনপ্রিয় সার্চ ইঞ্জিন গুগল। ‘Rashid khan’‌s‌ Wife’ সার্চ করলেই ভেসে আসছিল টিম ইন্ডিয়ার ফার্স্ট লেডি অনুষ্কা শর্মার নাম। এবার ফের একইরকম ভুল করে বসল গুগল। কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার শুভমন গিলের স্ত্রীর নাম হিসেবে দেখাল শচীন তেণ্ডুলকরের (Sachin Tendulkar) কন্যা সারা তেণ্ডুলকরের নাম। আর এই নিয়ে ফের সরগরম নেটদুনিয়া।

বর্তমানে দলের হয়ে IPL খেলতে ব্যস্ত শুভমন (Subhman Gill)। রয়েছেন রানের মধ্যেও। দলের হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহকও তরুণ এই ক্রিকেটারই। তবে সম্প্রতি মাঠের ভিতরের পাশাপাশি মাঠের বাইরেও সমানভাবে শিরোনামে শুভমন। আর সেটার কারণ সারার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে তৈরি হওয়া জল্পনা। যা নিয়ে সোশ্যাল মিডিয়া থেকে বিভিন্ন সংবাদমাধ্যম সর্বত্রই কানাঘুষো চলছে। এমনকী মুম্বইয়ের বিরুদ্ধে আইপিএলের প্রথম ম্যাচে শুভমনের দুরন্ত ফিল্ডিংয়ের প্রশংসা করে পোস্টও করেছিলেন সারা। তারপর এই নিয়ে গুঞ্জন আরও ছড়ায়। এর মধ্যেই আবার এই কাণ্ড করে ফেলল গুগল।

Why is Google search showing Shubman Gill’s wife as Sara Tendulkar?

[আরও পড়ুন:‌ করোনায় আক্রান্ত হয়ে চলে গেলেন ক্রীড়া সাংবাদিক কিশোর ভিমানি]

রশিদের ক্ষেত্রেও এমনই ঘটনা ঘটেছিল। কিন্তু কেন এমন হল? আসলে, কিছুদিন আগে একসঙ্গে অনুষ্কা শর্মা এবং রশিদ খান সোশ্যাল মিডিয়া ট্রেন্ডিংয়ে উপরের সারিতে উঠে এসেছিলেন। বিষয়টি শুরু হয় রশিদ খানের এক মন্তব্যের জেরে। নিজের সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে সমর্থকদের প্রশ্নের উত্তরে রশিদ খান জানান, যে তাঁর প্রিয় বলিউড অভিনেত্রী হলেন অনুষ্কা শর্মা এবং প্রীতি জিন্টা। তারপরই রশিদ এবং অনুষ্কাকে নিয়ে বহু ওয়েবসাইট খবর করে। এদের দুজনের নাম একসঙ্গে বহুবার গুগলে সার্চও করেন বহু মানুষ। সম্ভবত সেকারণেই, রশিদের স্ত্রীর নাম জানতে চাইলে ভুল করে অনুষ্কার নাম দেখাচ্ছে। আর সারা ও শুভমনের ক্ষেত্রেও এমনটাই হয়েছে। কয়েকদিন ধরেই সারা–শুভমনকে নিয়ে খবর হচ্ছে। তাই হয়তো গুগলের এই ভুল।

[আরও পড়ুন:‌ ওয়াইড বল বিতর্কের পর‌ টি-টোয়েন্টিতে এবার এই নিয়মটির বদল চান কোহলি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement