BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সাত পাকে বাঁধা পড়লেন বিরাট-অনুষ্কা, দেখুন ছবি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 11, 2017 1:43 pm|    Updated: August 9, 2021 12:56 pm

Cricketer Virat Kohli and actor Anushka Sharma tied the knot in Italy

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাহ্, আর কোনও জল্পনা নয়। বাস্তবেই সাত পাকে বাঁধা পড়লেন বিরাট-অনুষ্কা। সোমবারই ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি হয়ে উঠলেন অনুষ্কা শর্মা। বলা ভাল অনুষ্কা কোহলি হয়ে গেলেন তিনি। সকলের নজরের আড়ালে অত্যন্ত গোপনে শুভ কাজটা সেরে ফেললেন তাঁরা।

[আঙুর ক্ষেতে বিয়ের রিসর্ট ভাড়া বিরুষ্কার, দেখুন ছবি]

ইতালির টাস্কানির আঙুল ক্ষেতের মধ্যে ছবির মতো সুন্দর রিসর্টেই শেষ হল বিরুষ্কার বিয়ে। অনুষ্কার ইচ্ছাতেই সেই রিসর্টে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হল। ইতালি এলেই কাজের বিরতিতে দুজন পরস্পরের সঙ্গে এখানেই সময় কাটাতেন। তাই এই শান্ত পরিবেশকেই বেছে নিয়েছিলেন বিয়ের জন্য। ডিজাইনার সব্যসাচীর তৈরি লেহেঙ্গা পরেই বিয়ের পিঁড়িতে বসেন বলি অভিনেত্রী। পাঞ্জাবি মতেই বিবাহ সম্পন্ন হয়। উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য ও অত্যন্ত ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুবান্ধব। রিসর্টে ২২টি ঘর। তাই শোনা গিয়েছিল, ৪৪জনই সেখানে হাজির থাকবেন। কিন্তু শচীন-যুবরাজ-আমির খানরা বিয়েতে উপস্থিত ছিলেন কিনা, এ খবরও সামনে আসেনি।

Virushka

কড়া নিরাপত্তার মধ্যেই চার হাত এক হল তাঁদের। রিসর্টের ধারে কাছে যাতে কোনও মিডিয়া আসতে না পারে, সে বিষয়েও সদা সতর্ক ছিলেন নিরাপত্তারক্ষীরা। বিয়ে অথবা রিসর্টের ভিতরের কোনও ছবি পর্যন্ত ফাঁস হতে দেননি কেউ। তবে এত রাখঢাক করেও বিয়ে যে হচ্ছে, সে খবর চাপা রাখতে পারলেন না এই সেলিব্রিটি জুটি।

DQxnpPIVQAAC9zU

একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে প্রথমবার কাছাকাছি এসেছিলেন খেলা ও বিনো দুনিয়ার এই দুই তারকা। তারপর ধীরে ধীরে হয়ে ওঠেন দেশের সবচেয়ে চর্চিত কাপল। মাঝে আবার তাঁদের ব্রেক-আপের গুজবও ছড়িয়েছিল। কিন্তু বাহ্যিক সমালোচনায় ভালবাসায় টান পড়েনি কখনও। শেষমেশ নিজের প্রেমকাহিনির কথা অকপটে স্বীকারও করে নেন বিরাট। এমনকী বদমেজাজি, আগ্রাসী কোহলিকে পরিণত কোহলিতে পালটে দেওয়ার কৃতিত্বও অনুষ্কাকেই দিয়েছিলেন তিনি। সেই দীর্ঘদিনের প্রেম অবশেষে বদলে গেল পরিণয়ে। তবে তাঁরা যে জীবনের নয়া ইনিংস শুরু করতে চলেছেন, এখবর খুব কম মানুষই জানতেন। পরিচালক আদিত্য চোপড়াকে বিয়ের কথা জানিয়েছিলেন অনুষ্কা। আর সম্প্রতি জ্যাকলিন ফার্নান্ডেজের একটি সাক্ষাৎকারের বোঝা গেল, বিরুষ্কার খবর জানতেন তিনিও। তবে এবার গোটা বিশ্বের কাছেই স্পষ্ট হয়ে গেল, যে বিয়ের জন্যই ইতালি পাড়ি দিয়েছিল দুই পরিবার।

DQxpD0jV4AArUyf

[বিরাটের প্রস্তাবেই সিলমোহর, ক্রীড়াসূচিতে বড়সড় বদল ঘোষণা বিসিসিআইয়ের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে