BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

গোকুলামকে বড় ব্যবধানে হারিয়ে জয়ের সরণিতে ইস্টবেঙ্গল

Published by: Utsab Roy Chowdhury |    Posted: December 8, 2018 7:38 pm|    Updated: December 8, 2018 7:38 pm

Eastbengal wins against Gokulam FC

ইস্টবেঙ্গল: ৩ (ভানলালরেমডিকা, জাস্টিন ও চুল্লোভা)

গোকুলাম এফসি: ১ (সাবাহ)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার যুবভারতীতে ছন্দে ফিরতে চেয়েছিল ইস্টবেঙ্গল। আগামী রবিবার ডার্বি। তার আগে ঘরের মাঠে গোকুলামকে বড় ব্যবধানে হারিয়ে আত্মবিশ্বাস ফেরাল লাল-হলুদ। টিমের হয়ে তিনটি গোল করলেন ভানলালরেমডিকা, জাস্টিন ও লালরাম চুল্লোভা। গোকুলামের হয়ে একমাত্র গোলটি করেন সাবাহ। আজকের জয়ের পর ছ’ম্যাচে নয় পয়েন্ট ঝুলিতে ভরল ইস্টবেঙ্গল।

[বিদায়ী ইনিংসে সেঞ্চুরি, গার্ড অফ অনার গম্ভীরকে]

আজ প্রথম থেকেই আক্রমণের মেজাজে ছিল ইস্টবেঙ্গল। প্রথম চার মিনিটে ভানলালরেমডিকার শটে গোল করে এগিয়ে যায় টিম। ধাক্কা সামলানোর সময় পায়নি গোকুলাম। রালতের পাস থেকে ১৪ মিনিটে দ্বিতীয় গোল জাস্টিনের। প্রথমার্ধ শেষ হয় ২-০ গোলে। দ্বিতীয়ার্ধের শুরুতে গোকুলাম আক্রমণের ঝাঁঝ বাড়াতে শুরু করে। কিন্তু ইস্টবেঙ্গলের রক্ষণ ভাঙতে ব্যর্থ হয় গোকুলাম। ৬০ মিনিটের মাথায় গোকুলামের হয়ে একমাত্র গোল করেন ফুটবলার সাবাহ। সামান্য আশার আলো দেখলেও তা দীর্ঘস্থায়ী হল না গোকুলামের। ৮২ মিনিটে তিন নম্বর গোল করে জয় নিশ্চিত করে ইস্টবেঙ্গল। গোল করলেন লালরাম চুল্লোভা।

পাঁচ ম্যাচে টানা তিনটিতে হেরেছিল ইস্টবেঙ্গল। সেই জায়গায় আই লিগের পয়েন্ট টেবিলে অনেকটাই এগিয়ে ছিল গোকুলাম। ডার্বির আগে গোকুলামকে বড় ব্যবধানে হারিয়ে টিমের আত্মবিশ্বাস বাড়াল ইস্টবেঙ্গল। এই ম্যাচ জিতে পয়েন্ট টেবিলে সাত নম্বরে উঠে এল লাল-হলুদ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে