BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‌ইবিজায় পার্টির খেসারত!‌ করোনায় আক্রান্ত নেইমার, দাবি ফরাসি সংবাদমাধ্যমের

Published by: Abhisek Rakshit |    Posted: September 2, 2020 7:45 pm|    Updated: September 2, 2020 8:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ অল্পের জন্য হাতছাড়া হয়েছিল চ্যাম্পিয়ন্স লিগ (Champions League)। তারপরই ছুটি কাটাতে উড়ে গিয়েছিলেন ইবিজায় (Ibiza)। ক্লাবের সতীর্থদের সঙ্গে পার্টি করেছিলেন। আর সেটাই এবার হয়তো কাল হল ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের। বুধবার একটি ফরাসি সংবাদমাধ্যমের দাবি অনুযায়ী, করোনায় (Covid-19) আক্রান্ত নেইমার (Neymar Jr.)। এমনকী আরও দু–তিনজন পিএসজি খেলোয়াড়ের আক্রান্ত হওয়ার আশঙ্কা করছে টিম ম্যানেজমেন্ট। যার মধ্যে রয়েছে কেলর নাভাসের নামও। ইতিমধ্যে ক্লাবের তরফ থেকেও মোট তিনজনের করোনা আক্রান্ত হওয়ার কথা স্বীকার করে নেওয়া হয়েছে, তবে তাঁদের নাম প্রকাশ্যে আনা হয়নি।

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রী পাশে দাঁড়ানোয় এবার আইএসএলে খেলবে ইস্টবেঙ্গলও, ঘোষণা করে দিল ক্লাব]

এর আগে গত ৩১ আগস্ট PSG-র পক্ষ থেকে টুইট করে জানানো হয়, দলের দুই খেলোয়াড় করোনা আক্রান্ত। ওই ফরাসি সংবাদমাধ্যম ‘‌লেকুইপ’-এর দাবি, এরা হলেন অ্যাঞ্জেল দি মারিয়া (Di Maria) এবং লিও প্যারাডেস।এদিকে, কয়েকদিন আগেই নেইমারের সঙ্গে ইবিজায় গিয়েছিলেন দু’‌জনেই। সঙ্গে ছিলেন কেলর নাভাস, অ্যান্ডার হেরেরা, মাউরো ইকার্ডির মতো তারকারও।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Squad 🤟🏽

A post shared by ene10ta Érre 🇧🇷 👻 neymarjr (@neymarjr) on

ক্লাবে ফিরলে প্রত্যেক খেলোয়াড়ের সঙ্গে তাঁদেরও করোনা পরীক্ষা হয়।এরপরই প্রথমে দি মারিয়া, প্যারাডেস এবং পরে নেইমারের রিপোর্ট পজিটিভ আসে বলে খবর। এদিকে, বাকিদেরও আক্রান্ত হওয়ার আশংকা করা হচ্ছে। বুধবার ফরাসি সংবাদমাধ্যম ‘‌লেকুইপ’-এর তরফ থেকেই জানানো হয়, করোনায় আক্রান্ত নেইমার। আক্রান্ত হওয়ার আশংকা করা হচ্ছে কেলর নাভাসেরও। তার কিছু সময় পরেই ক্লাবের তরফ থেকে টুইট করে বিষয়টি জানানো হয়। 

[আরও পড়ুন: এই ক্লাবের সঙ্গেই পাঁচ বছরের চুক্তি করতে চলেছেন মেসি, দাবি স্প্যানিশ সংবাদমাধ্যমের]

আক্রান্ত তিনজনকেই আগামী এক সপ্তাহ কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। তবে এসবের মধ্যেও আরও খেলোয়াড়ের আক্রান্ত হওয়ার আশংকা উড়িয়ে দিচ্ছে না পিএসজি কর্তৃপক্ষ। খুব শীঘ্রই বাকিদের ফের একবার করোনার পরীক্ষা করা হবে বলেও জানানো হয়েছে। অন্যদিকে, এই খবর সামনে আসতেই সোশ্যাল মিডিয়া সরগরম। প্রিয় তারকার মারণ ভাইরাসে আক্রান্ত হওয়ায় স্বভাবতই চিন্তায় ভক্তরা।‌

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement