BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

আসন্ন আইএসএলে এটিকে-মোহনবাগানের মূল স্পনসর হতে চলেছে নামী এই সংস্থা

Published by: Abhisek Rakshit |    Posted: November 6, 2020 5:58 pm|    Updated: November 13, 2020 2:51 pm

‌SBOTOP.net named as the Principal Sponsor of ATK Mohun Bagan FC | Sangbad Pratidin‌‌

ফাইল চিত্র।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ ‌আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তারপরই গোয়ার (Goa) মাটিতে গড়াবে আইএসএলের বল। ২০ নভেম্বর প্রথম ম্যাচেই মাঠে নামছে এটিকে-মোহনবাগান (ATK Mohunbagan)। প্রতিপক্ষ কেরালা ব্লাস্টার্স। তার আগেই অবশ্য আইএসএলের সপ্তম সংস্করণের জন্য মুখ্য স্পনসর (‌Principal Sponsor)‌ ‌হিসেবে সবুজ–মেরুনের সঙ্গে যুক্ত হল SBOTOP ডট নেট নামের সংস্থাটি। শুক্রবার ক্লাবের তরফ থেকে বিবৃতি দিয়ে এই খবর জানানো হয়।

জানা গিয়েছে, সংস্থাটি ফুটবল, ক্রিকেট-সহ বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার কভারেজ করে থাকে। ইপিএলের (EPL) বিখ্যাত ক্লাব লিডস ইউনাইটেডের (Leeds United) মুখ্য স্পনসরও এই SBOTOP ডট নেট। আসন্ন ISL-এ বাগান খেলোয়াড়দের ম্যাচে পরিহিত জার্সি এবং অনুশীলন জার্সিতে থাকবে এই সংস্থার লোগো। গোটা আইএসএল মরশুমে এটিকে-মোহনবাগানের হয়ে বিভিন্ন ডিজিটাল অনুষ্ঠানের আয়োজনও করবে সংস্থাটি। এমনই জানিয়েছেন কর্তারা।

[আরও পড়ুন: আই লিগ শুরু হচ্ছে আগামী বছর ৯ জানুয়ারি, খবর ফেডারেশন সূত্রে]

নয়া এই চুক্তিতে খুশি দু’‌তরফই। SBOTOP ডট নেটের এক আধিকারিক জানান, ‘‌‘এটিকে মোহনবাগানের সঙ্গে এই চুক্তি করতে পেরে আমরা খুশি। আইএসএলের অন্যতম সেরা দলকে টুর্নামেন্টের প্রস্তুতিতে সবরকমভাবে সাহায্য করবে SBOTOP ডট নেট।’‌’‌ অন্যদিকে, এটিকে মোহনবাগানের CEO রঘু আইয়ারের মুখেও একই কথা। তিনি বলেন, ‘‌‘SBOTOP ডট নেট-কে মুখ্য স্পনসর পেয়ে আমরা খুবই খুশি। তাঁদের এই সমর্থনের জন্য অনেক ধন্যবাদও জানাতে চাই।‌’‌’

এদিকে, ২০ নভেম্বর মাঠে নামার আগে রীতিমতো নিবিড় অনুশীলনে মগ্ন অ্যান্তোনিও লোপেজ হাবাসের ছেলেরা। ২৭ নভেম্বর ডার্বি নয়, কিবু ভিকুনার কেরালা ব্লাস্টার্সকে (Kerala Blasters) হারিয়ে জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করতে বদ্ধপরিকর রয় কৃষ্ণরা।

[আরও পড়ুন: ‘একেবারে আমার মতো’, পরিণীতি চোপড়ার মধ্যে নিজেকে খুঁজে পেলেন সাইনা নেহওয়াল]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে