১ মাঘ  ১৪২৫  বুধবার ১৬ জানুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফিরে দেখা ২০১৮ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ বছরের মতো সেলেবদের বিয়ের পালা শেষ। এমনটা মনে করলে কিন্তু আপনার ধারণা সম্পূর্ণ ভুল। কারণ বছরের এক্কেবারে অন্তিম লগ্নে এসে জানা গেল, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ময়দানের অত্যন্ত পরিচিত এক ফুটবলার। রবিবার জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন কেবিন লোবো।

[টেস্ট জিতে সৌরভকে ছুঁলেন কোহলি, হারের হাস্যকর যুক্তি পেইনের]

আসন্ন এশিয়া কাপের জন্য আপাতত বন্ধ ইন্ডিয়ান সুপার লিগ। আইএসএলে এ মরশুমে এটিকে-র জার্সি গায়ে খেলছেন লোবো। টুর্নামেন্টের বিরতিতেই শুভ কাজটা সেরে ফেলার সিদ্ধান্ত নিয়েছেন এই মিডফিল্ডার। বান্ধবী ক্যুইন্সি ফার্নান্ডেজের সঙ্গেই চারহাত এক হতে চলেছে তাঁর। আর মজার বিষয় হল নিজের বিবাহ আসরে প্রত্যেককে নিমন্ত্রণ জানিয়েছেন এককালের লাল-হলুদের নিয়মিত ফুটবলার।

Cavin Lobo

সোশ্যাল মিডিয়ায় বিয়ের কার্ড পোস্ট করা এখন ট্রেন্ডে পরিণত হয়েছে। রণবীর সিং-দীপিকা পাড়ুকোণ থেকে প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস থেকে কপিল শর্মা, প্রত্যেকেই বিয়ের কার্ড পোস্ট করে আমন্ত্রণ জানিয়েছিলেন। সেই ট্রেন্ডে গা ভাসিয়েই বিয়ের কার্ড ফেসবুকে পোস্ট করলেন লোবো। সেখানেই বিবাহ আসরের ঠিকানার উল্লেখ রয়েছে। দীর্ঘদিন ধরে কলকাতা ময়দানের সঙ্গে যুক্ত থাকলেও বিয়ে করছেন গোয়াতে। কানাকোনার টেরেজা জেসাস চার্চে খ্রিস্টান মতেই বিয়ে করবেন লোবো এবং ক্যুইন্সি। তারপর কানাকোনার ফেরিনা গার্ডেনে থাকবে ডিনারের ব্যবস্থা। সময় সন্ধে সাড়ে সাতটা। রাখ-ঢাক না রেখে প্রত্যেককে নিজেই বিয়েতে আমন্ত্রণ জানিয়েছেন লোবো। তাঁর শুভানুধ্যায়ীরা নতুন জীবনের জন্য তাঁকে শুভেচ্ছাও জানিয়েছেন। তবে ফুটবল জীবনের বেশিরভাগটা কলকাতায় কাটানো ফুটবলার কি কলকাতায় কোনও পার্টি দেবেন না? সে বিষয়ে যদিও এখনও কিছু জানা যায়নি। তবে ট্রেন্ডে মেনে একটা কিংবা দুটো রিসেপশন পার্টির আয়োজন করতেই পারেন লোবো। এমনটাই আশা ফুটবলপ্রেমীদের।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং