×

৫ ফাল্গুন  ১৪২৫  সোমবার ১৮ ফেব্রুয়ারি ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নিউজলেটার

৫ ফাল্গুন  ১৪২৫  সোমবার ১৮ ফেব্রুয়ারি ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের খেলার মাঠে অসুস্থ হয়ে ফের এক ফুটবলারের মৃত্যু হল। গতকাল বিকেলে আমন্ত্রণমূলক একটি আন্তঃরাজ্য টুর্নামেন্টের ম্যাচ খেলতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন ভুবনেশ্বরের আইন কলেজের ছাত্র ঋত্বিক দাস। খেলতে খেলতে মাঠে অসুস্থ হয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আজ সকালে তাঁর মৃত্যু হয়েছে।

[এবার বড়পর্দায় কিংবদন্তি চুনী গোস্বামীর চরিত্রে রহিম নবি]

সল্টলেকের সাইয়ের মাঠে একটি আন্তঃরাজ্য আমন্ত্রণমূলক টুর্নামেন্ট চলছে। ওড়িশার ভুবনেশ্বরের আইন কলেজের পড়ুয়াদের একটি দল এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে। গতকাল বিকেলে সাইয়ের ওই মাঠেই খেলা ছিল ওড়িশার দলটির। খেলতে খেলতে হঠাৎ অসুস্থ বোধ করেন ঋত্বিক। মাঠেই শুয়ে পড়েন তিনি। সতীর্থরা সঙ্গে সঙ্গে তাঁকে জল দেন। জল খাওয়ার পর ঋত্তিক আরও অসুস্থ বোধ করেন বলে জানাচ্ছেন সতীর্থরা। সঙ্গে সঙ্গে তাঁকে সল্টলেকের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর বাড়িতেও খবর দেওয়া হয়। ভুবনেশ্বর থেকে তাঁর বাবা মা শহরে আসেন। কিন্তু চিকিৎসকরা আর ঋত্বিক বাঁচাতে পারেননি। অকালে প্রাণ গেল বছর তিরিশের প্রতিভাবান যুবকের। চিকিৎসকরা জানিয়েছেন হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে ঋত্বিকের। তাঁর দেহ ময়নাতদন্তও করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃতদেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। ঋত্বিকের বাবা-মা দেহ নিয়ে ওড়িশায় রওনা দেবেন।

[কবে হচ্ছে রিয়েল কাশ্মীর বনাম ইস্টবেঙ্গলের স্থগিত ম্যাচ?]

কলকাতা ময়দানে খেলার মাঠে মৃত্যুর ঘটনা নতুন নয়। এর আগে ক্রিকেট মাঠে একাধিক মর্মান্তিক মৃত্যুর সাক্ষী থেকেছে ময়দান। সম্প্রতি বাংলার প্রথম শ্রেণির এক ক্রিকেটারের মৃত্যু হয়েছে খেলার মাঠে। মৃত ক্রিকেটারের নাম অনিকেত শর্মা। সিএবি লিগে পাইকপাড়া ক্লাবের হয়ে খেলতেন তিনি। অনুশীলনে ফুটবল খেলতে খেলতে আচমকাই মাঠে লুটিয়ে পড়েন অনিকেত শর্মা। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় আরজি কর হাসপাতালে। কিন্তু, শেষরক্ষা হয়নি। হাসপাতালে অনিকেতকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এর আগে ইস্টবেঙ্গলের তরুণ ক্রিকেটার অঙ্কিত কেশরীরও মৃত্যুর সাক্ষী ছিল কলকাতা ময়দান।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং