BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ঘরের মাঠে সুনীল ছেত্রীদের আটকানোই চ্যালেঞ্জ এটিকের

Published by: Subhajit Mandal |    Posted: October 31, 2018 10:02 am|    Updated: October 31, 2018 10:02 am

ISL5: ATK to take of Bengaluru FC today

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চ্যাম্পিয়নদের হারিয়ে এ বার এটিকের সামনে গতবারের রানার্সরা। আরও ভাল ভাবে বললে সুনীল ছেত্রী ও বেঙ্গালুরু এফসি। শেষ তিন ম্যাচে সাত পয়েন্ট। দুটো জয়। এটিকে সংসারে টেনশনের চোরাস্রোত কেটে সামন্য স্বস্তির হাওয়া। কিন্তু তাতেও আত্মতুষ্ট হয়ে পড়ছেন না এটিকের ব্রিটিশ কোচ স্টিভ কপেল। কারণ প্রতিপক্ষ বেঙ্গালুরু এফসির মতো দল। আইএসএল গ্রহে যারা পরিচিত এমন একটা টিম হিসাবে যারা আক্রমণে খুব ধারালো। দলে সুনীল ছেত্রী, মিকুর মতো বিশ্বমানের ফরোয়ার্ডরা আছেন। যে কারণে কপেল আগেভাগে দলকে সতর্ক করছেন। জানিয়ে দিচ্ছেন রক্ষণ আঁটসাঁট করাই আসল লক্ষ্য। এখনও পর্যন্ত আইএসএলের কোনও ম্যাচেই ক্লিনশিট রাখতে পারেনি কপেলের দল। অর্থাৎ সব ম্যাচেই গোল খেয়েছে এটিকে। যে পরিসংখ্যান বুধবারের মহারণে পাল্টাতে মরিয়া এটিকে কোচ।

[প্র্যাকটিস ম্যাচে গোল সোনির, স্বস্তিতে মোহনবাগান সমর্থকরা]

কপেল বলছেন, “বেঙ্গালুরু আক্রমণাত্মক খেলতে ভালবাসে। ওদের সু্নীল ছেত্রী, মিকুর মতো ফুটবলার আছে। তাই আমার লক্ষ্য যেন গোল না খাই। এখনও পর্যন্ত আইএসএলের কোনও ম্যাচে আমরা ক্লিনশিট রাখতে পারিনি। বুধবার সেটা পাল্টাতে হবে।” শেষ ম্যাচে ঘরের মাঠে চেন্নাইয়িনের বিরুদ্ধে জয় এসেছে। সেই মোমেন্টাম ধরে রাখতে চান কপেল। “আইএসএলে ঘরের মাঠে জেতা কঠিন। চেন্নাইয়িনের বিরুদ্ধে জয়ের ফর্ম ধরে রাখতে হবে,”বলছেন এটিকে কোচ।

[ঘরের মাঠে প্রথম জয় এটিকের, চেন্নাইয়িনকে হারিয়ে স্বস্তিতে কপেল]

সুনীল ছেত্রী ও মিকু মরশুমের শুরু থেকে গোলের মেজাজে । বেঙ্গালুরু কোচ কার্লোস কুয়াদ্রাত বলছেন, “গত মরশুমে সুনীল আর মিকু অনেক গোল করেছিল। এই মরশুমেও ওরা চেষ্টা করছে যাতে নিজেদের সেরাটা দিতে পারে।”এটিকে নিয়ে বেঙ্গালুরু কোচ আরও বলেন, “এটিকে শেষ তিন ম্যাচে সাত পয়েন্ট পেয়েছে। ওদের কম্বিনেশন আস্তে আস্তে তৈরি হচ্ছে।” চ্যাম্পিয়নদের হারানোর পর এবার কি গতবারের রানার্সদের বিরুদ্ধেও জয় তুলে আনবে এটিকে? সেটা সময় বলবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে