×

৪ চৈত্র  ১৪২৫  বুধবার ২০ মার্চ ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

স্টাফ রিপোর্টার: সময়টা সত্যিই ভাল যাচ্ছে না ইস্টবেঙ্গলের। কার্যত আই লিগ চ্যাম্পিয়নশিপের বাইরে চলে গিয়েছে। এবার দলের তারকা ফুটবলার জবি জাস্টিন সাসপেন্ড হয়ে পরপর দুই ম্যাচ রিয়াল কাশ্মীর এবং মিনার্ভা ম্যাচের বাইরে চলে গেলেন। তবে জবির শাস্তি আরও বাড়তে পারে। যে শাস্তি চলতে পারে সুপার কাপ পর্যন্ত।

            [‘Boys Played Well’, বায়ুসেনার প্রত্যাঘাত নিয়ে পাকিস্তানকে কটাক্ষ শেহবাগ-গম্ভীরদের]

সোমবার ঘরের মাঠে আইজলের কাছে পয়েন্ট হারিয়ে আই লিগের দৌড় থেকে একরকম বাইরে চলে গিয়েছে ইস্টবেঙ্গল। পরিস্থিতি এখন এতটাই খারাপ যে, আই লিগের বাকি তিনটে ম্যাচ জেতার পাশাপাশি তাকিয়ে থাকতে হবে চেন্নাইয়ের পরপর হারের দিকে। ঠিক এরকম পরিস্থিতিতে দলের সেরা স্ট্রাইকার জবি জাস্টিনকে আর হয়তো আই লিগেই পাবে না ইস্টবেঙ্গল।

সোমবার ম্যাচ চলাকালীন আইজলের করিম থুথু দেন ইস্টবেঙ্গল ফুটবলারদের উপর। যা সামনে দাঁড়িয়ে দেখতে পান রেফারি। পরে তা রিপোর্টেও উল্লেখ করেন। সেই রিপোর্ট এবং সিডি নিয়ে যখন ফেডারেশনের শৃঙ্খলারক্ষা কমিটির চেয়ারম্যান ঊষানাথ বন্দ্যোপাধ্যায় খেলা দেখতে গিয়ে দেখেন, করিমের পাশাপাশি ম্যাচের মধ্যে থুথু ছেটাচ্ছেন ইস্টবেঙ্গলের জবি জাস্টিনও। যা ফেডারেশনের নিয়মে শাস্তিযোগ্য অপরাধ। ৬ ম্যাচ সাসপেন্ড আর ২ লক্ষ টাকা জরিমানা। সঙ্গে সঙ্গে ঊষানাথবাবু উভয় ফুটবলারকেই শোকজ করে জানিয়েছেন, ৩ ফেব্রুয়ারি শৃঙ্খলারক্ষা কমিটির সামনে হাজির হতে। ততদিন পর্যন্ত কোনও ম্যাচ খেলা যাবে না। যার অর্থ, রিয়াল কাশ্মীর এবং মিনার্ভা ম্যাচ বাইরে থাকতে হবে জবিকে। এরপর ৬ ম্যাচের শাস্তি ঘোষণা হলে আই লিগের শেষ ম্যাচ গোকুলামের পাশাপাশি সুপার কাপের তিনটে ম্যাচেও খেলতে পারবেন না তিনি। যার বিশাল প্রভাব পড়বে ইস্টবেঙ্গলের উপর। যখন কিনা আই লিগ ভুলে ইস্টবেঙ্গল সুপার কাপের উপর মনোযোগ দেবে ঠিক করেছিল। এর মধ্যেই রিয়াল কাশ্মীর ম্যাচ খেলার জন্য বুধবার দিল্লি রওনা দিচ্ছে ইস্টবেঙ্গল।

[ভারতের দায়িত্ব নিতে চান ডেভিড বেকহ্যামদের প্রাক্তন কোচ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং