BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

থিম মোহনবাগান, সবুজ-মেরুন পোশাকেই বিয়ে সারলেন শান্তিপুরের সুমন

Published by: Tanumoy Ghosal |    Posted: January 17, 2019 10:00 pm|    Updated: January 17, 2019 11:59 pm

Man married with Mohun Bagan colours

তনুময় ঘোষাল: ইদানিং শহরে থিমের বিয়ের জনপ্রিয়তা বাড়ছে। এমনকী, ‘ডেস্টিনেশন ওয়েডিং’-ও বিরল নয়। সেদিক থেকে দেখতে গেলে এ বিয়েতে হয়তো নতুনত্ব কিছু নেই। কিন্তু বিয়ের থিম যে মোহনবাগান! নিজের প্রিয় ক্লাবের রঙেই সেজে নতুন জীবনে প্রবেশ করলেন মোহনবাগানের অন্ধ সমর্থক সুমন মুখোপাধ্যায়। বৃহস্পতিবার রাতেই শান্তিপুরে সারলেন বিয়ে।

সুমনের আদি বাড়ি নদিয়ার শান্তিপুরে। তবে বেসরকারি সংস্থার চাকরি সুবাদে বাবা-মা নিয়ে থাকেন উল্টোডাঙায়। কলকাতার ফুটবল নিয়ে তুমুল উৎসাহ তাঁর। মোহনবাগানের অন্ধ মোহনবাগান সমর্থক সুমন। ক্লাবের প্রতি ভালবাসা এতটাই, বিয়ে পিঁড়িতেও ছাড়তে পারলেন না শতাব্দীপ্রাচীন ক্লাবের রং। সবুজ-মেরুন পোশাক পরেই বিয়ে করবেন বলে ঠিক করেছিলেন সুমন। বস্তুত, তাঁর বিয়ের থিমই ছিল মোহনবাগান। বৃহস্পতিবার সন্ধ্যায় শান্তিপুরে বিয়ে করলেন সুমন। পাত্রী পৌলমী বন্দ্যোপাধ্যায়ও শান্তিপুরের মেয়ে। তবে সুমনের বিয়েতে অতিথি-অভ্যাগতদের জন্য কোনও পোশাকবিধি ছিল না। নিজের পছন্দমতো পোশাক পরেই এসেছিলেন আমন্ত্রিত অতিথিরা। বিয়েটা শান্তিপুরে করলেও, ২৫ জানুয়ারি সুমনের রিসেপশন কলকাতায়। যথারীতি থিম মোহনবাগানই। শোনা যাচ্ছে, সেদিন অনুষ্ঠানে মোহনবাগান ক্লাবের কর্মকর্তা ও ফুটবলাররাও আসতে পারেন।

ঠিক এমনভাবেই বিয়ে করেছিলেন হাওড়ার বালির মোহনবাগান সমর্থক অর্ক ঘোষও। অবশ্য তাঁর বিয়ের অনুষ্ঠানের প্রবেশপথ থেকে পোশাক সবই ছিল সবুজ-মেরুন রংয়ে। বিয়ের মণ্ডপে অর্ক হাজির হয়েছিলেন প্রিয় ক্লাবের রঙের উত্তরীয় পরে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে