×

৪ চৈত্র  ১৪২৫  বুধবার ২০ মার্চ ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

স্টাফ রিপোর্টার : একটা দলের কাছে ম্যাচটার গুরুত্ব অপরিসীম। জিতলে আই লিগ চ্যাম্পিয়ন হওয়ার দিকে আরও একটা পদক্ষেপ ফেলা সম্ভব হবে। প্রচণ্ড চাপে পড়বে রিয়াল কাশ্মীর ও ইস্টবেঙ্গল। উলটো দিকে এই ম্যাচ থেকে তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়লে বড়জোর লিগ টেবিলে প্রথম পাঁচে মধ্যে ঢোকার কাজ কিছুটা সহজ হবে। এই দুই ভিন্ন লক্ষ্যকে সামনে রেখে রবিবার ঘরের মাঠে চেন্নাই সিটি মুখোমুখি হচ্ছে মোহনবাগানের।

[দুই প্রধানকে আইএসএলে খেলানোর মরিয়া চেষ্টা! কমছে ফ্র‌্যাঞ্চাইজি ফি]

১৭ ম্যাচ খেলে ৩৭ পয়েন্টে চেন্নাই সিটি লিগের শীর্ষে। রবিবার জিতলে ইস্টবেঙ্গলের সঙ্গে ৫ পয়েন্টে এগিয়েই যাবে। যে কাজে চেন্নাইয়ের আসল ভরসা পেদ্রো মানজি। ১৮ গোল করে যিনি সর্বোচ্চ গোলদাতার দৌড়ে প্লাজার সঙ্গে রয়েছেন। পেদ্রোকে গোল করতে সাহায্য করেন স্যান্ড্রো রডরিগেজ ও নেস্তোর গর্দিলো। বাগানের লক্ষ্য হল ওই সাপ্লাই লাইনকে কেটে দেওয়া। তা হলে বাগানে পেদ্রোর হানাদারি অনেক কঠিন হয়ে যাবে। কোচ খালিদ সেই ট্র‌্যাটেজিতে চেন্নাই এক্সপ্রেস রুখে দিতে চান।মোহনবাগানের আশা-ভরসা সেই সোনি নর্ডির সঙ্গে ডিকা-হেনরি জুটি। এই ম্যাচের দিকে তাকিয়ে ইস্টবেঙ্গলও। যদি মোহনবাগান জেতে তা হলে লাল-হলুদ সমর্থকরা প্রথমবার আই লিগ চ্যাম্পিয়ন হওয়ার আশার সলতে বেশি করে পাকাতে পারবে। এদিকে শনিবার আইএসএলে জামশেদপুর এফসি বনাম চেন্নাইয়িন এফসি ম্যাচ গোলশূন্য ড্র করল।

[ লাল-হলুদ জার্সিতে কলকাতা লিগে খেলতে পারেন ধোনি!]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং