×

৪ চৈত্র  ১৪২৫  বুধবার ২০ মার্চ ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন রিডের লেখা ‘দুনিয়া কাঁপানো দশদিন’-এর সঙ্গে অনেকটা তুলনা টানা যায়। আসলে মাত্র দশদিনের সফরে ব্রাজিলে এসেছেন তারকা ফুটবলার নেইমার। তার মধ্যেই ও’গ্লোবোর সামনে এমন সব কথা বললেন, যাতে ফুটবল দুনিয়ায় বড়সড় শোরগোল পড়ে যেতে পারে। যেমন – প্রসঙ্গ রিয়াল মাদ্রিদ। ফ্রান্সে আর মন টিঁকছে না। প্যারিস সাঁ জাঁ (পিএসজি) ছেড়ে রিয়াল মাদ্রিদে আসতে চাইছেন, এসব রটছে দীর্ঘদিন ধরেই। এতদিন সেসব নিয়ে তাঁর মুখে কোনও কথা ছিল না। এবার বললেন, “…একজন ফুটবলারের জীবন অত্যন্ত দ্রুতগতির। একেকটা ঘটনা অবিশ্বাস্য দ্রুততায় ঘটে যায়। কাল কী হবে, কেউ জানে না।” রিয়ালে যোগ দেওয়া প্রসঙ্গে এই মন্তব্য। সুতরাং, শোরগোল পড়তে বাধ্য। কারণ, হুবহু এমন কথাই ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর গলাতেও শোনা গিয়েছিল বছরদুয়েক আগে। এবার নেইমার।

তবে দ্রুত সামলেও নিয়েছেন ব্রাজিলীয় তারকা। পিএসজি স্ট্রাইকার বললেন, “মাদ্রিদে খেলতে চাই কি না? দেখুন, ওরা দুনিয়ার অন্যতম সেরা ক্লাব। যারা রিয়াল সম্পর্কে জানে, তারা সবাই ওখানে খেলার ব্যাপারে আগ্রহ দেখাবে। এটা স্বাভাবিক। তবে আপনারা শান্ত হোন। আমি রিয়ালে খেলব এটা বলছি না। আমি প্যারিসে খুব ভাল আছি, সুখে আছি…! অন্য কোনও ক্লাব এই মুহূর্তে আমায় টানছে না। প্যারিস ছাড়তে চাই না। কিন্তু ওই যে আগেই বললাম, এই মুহূর্ত থেকে পরের তিন মাসের মধ্য়ে কী হবে কেউ জানে না।”

অর্থাৎ রিয়ালে যাওয়ার ব্যাপারে আলোচনা সেই ঝুলিয়েই রাখলেন নেইমার। তবে ‘না’ কথাটা একবারও বলেননি। চোটের জন্য পিএসজির চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে তিনি নেই। তবে দ্রুতই আবার মাঠে ফিরছেন, জানালেন নেইমার। প্রমাণ? নিজের জিম করার ছবি নিজেই পোস্ট করলেন ইনস্টাগ্রামে। সঙ্গে ব্রাজিলের রোনাল্ডোর সঙ্গে আড্ডার ছবি। বোঝাই যাচ্ছে, খেলার মধ্যে না থাকতে পারলেও দিব্যি মেজাজে আছেন নেইমার।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং