২ শ্রাবণ  ১৪২৬  বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

২ শ্রাবণ  ১৪২৬  বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেইমারের বিরুদ্ধে ওঠা ধর্ষণের অভিযোগ নিয়ে টানাপোড়েন অব্যাহত। দিন দুই আগেই অভিযোগকারী তরুণীর হয়ে মামলা লড়তে অস্বীকার করেছিলেন আইনজীবী। মনে করা হচ্ছিল, খানিকটা স্বস্তি পেতে চলেছেন ব্রাজিলের মহাতারকা। কিন্তু, এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হওয়ায় নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে।

[আরও পড়ুন: চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে মাঠে ঢুকে পড়া এই লাস্যময়ীর পরিচয় জানেন?]

ভিডিওতে দেখা যাচ্ছে, এক যুবক(নেইমার বলে দাবি করা হচ্ছে), এবং এক যুবতী একসঙ্গে হোটেল রুমে ঢুকলেন। হঠাৎই মেয়েটি (অভিযোগকারী বলে মনে করা হচ্ছে) ওই যুবকের উপর ঝাঁপিয়ে পড়েন। এবং তাঁর উপর চড়াও হন। নেইমার (ভিডিও অনুযায়ী) মহিলাকে আটকানোর চেষ্টা করলেও মহিলা থামছেন না। কিছুক্ষণ পরই পালটা নেইমার ওই মহিলার উপর হামলা করেন। দু’জনের মধ্যে বাদানুবাদ হয়। অনেকেই বলছেন, এই বিস্ফোরক ভিডিওটিকেই এবার নেইমারের বিরুদ্ধে হাতিয়ার করবেন অভিযোগকারী তরুণী।

[আরও পড়ুন: ধর্ষণের অভিযোগ নেইমারের বিরুদ্ধে, উত্তাল বিশ্ব ফুটবল মহল]

ইতিমধ্যেই সাও পাওলো থানায় এনিয়ে একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে। ওই তরুণীর অভিযোগ, নেইমারই তাঁকে প্যারিসের একটি হোটেলে দুপুরে ডেকে পাঠিয়েছিলেন। অভিযোগ, সেখানেই মহিলার অনুমতি ছাড়া তাঁর সঙ্গে সঙ্গমে লিপ্ত হন ব্রাজিল ফুটবলের পোস্টার বয়। অভিযোগকারিনী পুলিশকে আরও জানান, হোটেলে যাওয়ার পর পর নেইমার তাঁর সঙ্গে ভালই ব্যবহার করেছিলেন। যদিও তিনি মদ্যপ অবস্থায় ছিলেন। কিন্তু কিছুক্ষণ পরই রূপ বদলায় নেইমারের। যৌন মিলনের জন্য উত্তেজিত হয়ে ওঠেন তিনি। রীতিমতো জোর করে মহিলাকে যৌন হেনস্তা করেন। তবে নেইমারের তরফে সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন তাঁর বাবা নেইমার স্যান্টোস। যিনি ফুটবল তারকার এজেন্টও।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং