১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

দলের বন্ধন বাড়ানোর জন্য রোনাল্ডোর উদ্যোগ, সতীর্থদের নিয়ে নৈশভোজে পর্তুগিজ তারকা

Published by: Krishanu Mazumder |    Posted: November 26, 2022 10:22 pm|    Updated: November 26, 2022 10:22 pm

Ronaldo takes his players to Dinner | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্তুগাল (Portugal) শিবির ফুরফুরে মেজাজে। প্রথম ম্যাচে ঘানাকে হারানোর পরে দলের বন্ধন আরও দৃঢ় করার উপরে জোর দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ফুটবলারদের নিয়ে নৈশভোজে যান তিনি। সেখানে ফুটবলারদের সঙ্গে হাশিখুশি মেজাজে দেখা যায় রোনাল্ডোকে (Cristiano Ronaldo)। একটা জয় বদলে দিয়েছে পর্তুগিজ শিবিরকে। বদলে দিয়েছে রোনাল্ডোকে। 

অথচ কাতার বিশ্বকাপের (Qatar World Cup 2022) আগে রোনাল্ডোকে নিয়ে কম জলঘোলা হয়নি। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে এক সাক্ষাৎকারে বিতর্কিত মন্তব্য করার জেরে বিচ্ছেদ ঘটে যায় রোনাল্ডো ও রেড ডেভিলসের সঙ্গে। বিশ্বকাপের প্রথম ম্যাচের পরে অবশ্য সেই সব বিস্মৃতপ্রায় এক অতীত। প্রথম ম্যাচেই গোল পেয়েছেন রোনাল্ডো। চাপ অনেকটাই কমে গিয়েছে তাঁর উপর থেকে। কোচ ফের্নান্দো স্যান্টোস ছুটি দিয়েছিলেন গোটা দলকে। রোনাল্ডো সীতর্থদের নিয়ে টাটেল ডে দোহা রেস্তরাঁয় নিয়ে গিয়েছিলেন। এই রেস্তরাঁটি নতুন খুলেছে। টেনিস তারকা রাফায়েল নাদাল ও রোনাল্ডো স্বয়ং এই রেস্তরাঁর অন্যতম অংশীদার। সতীর্থদের সঙ্গে  নৈশভোজে যাননি জোস সা, জোয়াও ক্যানসেলো এবং বার্নার্ডো সিলভা। তাঁরা নিকটজনের সঙ্গে সাক্ষাৎ করেন।

[আরও পড়ুন: হায়দরাবাদকে হারিয়ে জয়ে ফিরল মোহনবাগান, চিন্তা মনবীরের চোট নিয়ে]

সম্ভবত শেষ বিশ্বকাপ খেলতে নেমেছেন রোনাল্ডো। বিশ্বকাপ দেশে নিয়ে যাওয়ার শেষ সুযোগ তাঁর সামনে। রোনাল্ডোর দিকে নজর সবার। ঘানার বিরুদ্ধে ৮৬ মিনিট পর্যন্ত মাঠে ছিলেন তিনি। তাঁর অফ দ্য বল মুভমেন্ট, গোলের প্রতি খিদে নজর কাড়ে। পেনাল্টিও তিনি আদায় করে নেন। অনেক বিশেষজ্ঞই মনে করেন পেনাল্টি ছিল না। রোনাল্ডো আদায় করে নেন। তার পর পেনাল্টি থেকে গোল করে রেকর্ড গড়েন। বিশ্বের প্রথম ফুটবলার হিসেবে পাঁচটি বিশ্বকাপে গোল করার নজির গড়েন। পর্তুগাল দলকে মাঠের ভিতরে সংঘবদ্ধ দেখিয়েছে। খেলোয়াড়দের মধ্যে বন্ধন যাতে আরও দৃঢ় হয় সেই উদ্যোগ নেন রোনাল্ডো স্বয়ং। ফুটবলারদের নিয়ে বেরিয়ে পড়েন নৈশভোজে। 

[আরও পড়ুন: ম্যাচ চলাকালীন অন্তর্বাসে হাত, বিতর্কিত মুহূর্তে রোনাল্ডো মনে করালেন জোয়াকিম লো’কে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে