২ শ্রাবণ  ১৪২৬  বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

২ শ্রাবণ  ১৪২৬  বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার রাতে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের বয়স তখন ১৮ মিনিট। পেনাল্টি থেকে একটি গোল করে লিভারপুলকে ইতিমধ্যেই এগিয়ে দিয়েছেন মহম্মদ সালাহ। খেলায় সমতা ফেরাতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে টটেনহ্যাম হটস্পার। ঠিক সেই সময় সকলকে চমকে দিয়ে আচমকা মাঠে ঢুকে পড়লেন এক যুবতী। ক্যামেরায় স্পষ্ট দেখা গেল মাঠে ঢুকেই পরনের একটি পোশাক খুলে ফেললেন লাস্যময়ী। তাঁর পরনে তখন শুধুই কালো রঙের সুইম স্যুট। তারপরই দৌড়ে এসে দাঁড়িয়ে পড়লেন একেবারে মাঠের মধ্যিখানে। তিনিই যেন তখন অল-ইংল্যান্ড চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের মধ্যমণি। ম্যাচ শেষেও সোশ্যাল মিডিয়ায় যিনি চর্চার কেন্দ্রেই রয়েছেন।

fan

নিয়ম ভেঙে মাঠে প্রবেশ করা যুবতীকে দেখে খেলা থামিয়ে দেন ফুটবলাররাও। পরিস্থিতি সামাল দিতে ছুটে আসেন ম্যাচ অফিসিয়ালরা। কোনওক্রমে তাঁকে ধরে-বেঁধেই মাঠ থেকে বের করা হয়। তবে মাঠ ছাড়ার সময়ও তাঁর মুখে ছিল চওড়া হাসি। যেন বিশ্বজয় করেছেন। সুন্দরী সেই যুবতীর হাজারো ছবি এখন নেটদুনিয়ায় ভাইরাল। এই ঘটনার পর থেকেই প্রত্যেকে তাঁর পরিচয় জানতে আগ্রহী। জানা গেল, তিনি সাধারণ কোনও দর্শক নন, একজন জনপ্রিয় মডেল। নাম কিনসি ওলানস্কি। বিভিন্ন স্পোর্টস ম্যাগাজিনে দেখা গিয়েছে তাঁকে। তবে তিনি বেশি জনপ্রিয় ইউটিউব ভিডিওর জন্য। যদিও তাঁর আরও একটি পরিচয় আছে। ইউটিউবের বিখ্যাত প্র্যাঙ্কস্টার ভিটালির গার্লফ্রেন্ড তিনি। এই ব্যক্তিও ঠিক একইভাবে ২০১৪ বিশ্বকাপে মারাকানা স্টেডিয়ামে ম্যাচ চলাকালীন মাঠে ঢুকে পড়েছিলেন। এবার বয়ফ্রেন্ডের মতোই কাণ্ড ঘটালেন কিনসি। নিজেই আবার ইনস্টাগ্রামে অনুপ্রবেশের সেই ভিডিও পোস্টও করেছেন। লিখেছেন, “চ্যাম্পিয়ন্স লিগের চমক। জীবনটা বাঁচার জন্য। এমন পাগলামি করতে হবে, যাতে সবাই তোমায় সারাজীবন মনে রাখে।”

[আরও পড়ুন: ধর্ষণের অভিযোগ নেইমারের বিরুদ্ধে, উত্তাল বিশ্ব ফুটবল মহল]

যদিও এ ঘটনার জন্য শাস্তি পেতে চলেছেন কিনসি। আর কোনও ম্যাচে স্টেডিয়ামে ঢোকার অনুমতি দেওয়া নাও হতে পারে তাঁকে। ২০১৪ সালে একইভাবে নির্বাসিত করা হয়েছিল তাঁর বয়ফ্রেন্ডকেও। তবে তাতে কোনও আক্ষেপ নেই কিনসির। চ্যাম্পিয়ন্স লিগে যে তিনি গোটা বিশ্বের নজর কাড়তে সফল, তাতেই দারুণ খুশি লাস্যময়ী মডেল।

[আরও পড়ুন: ধোনি বা কোহলি নন, সৌরভকেই সেরা অধিনায়ক বাছলেন সন্দীপ পাটিল]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং