BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  শনিবার ৪ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বিশ্বকাপের পাগলামি, ব্রাজিল গোল করলেই নগ্ন ছবি শেয়ার করছেন এই মডেল!

Published by: Sulaya Singha |    Posted: November 30, 2022 2:18 pm|    Updated: November 30, 2022 2:18 pm

World Cup 2022: This model promises free naked pictures for every Brazil goal | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুটবল নিয়ে পাগলামির নানারকম মাত্রা ধরা পড়ে বিশ্বকাপের মরশুমে। এবারও তার ব্যতিক্রম হল না। স্টেডিয়ামে ম্যাচ দেখতে আসা মহিলা ফ্যানদের পোশাকে কাতার (World Cup 2022) নানা বিধিনিষেধ জারি করলেও লাস্যময়ী মডেলদের রোখা যাচ্ছে না। তাঁরা নিজেদের যৌবন বিশ্বের সামনে তুলে ধরতে অন্য পথ বেছে নিয়েছেন। সেই তালিকায় রয়েছেন ব্রাজিলীয় মডেল ডায়ানি টোমাজোনি। যিনি জানিয়ে দিয়েছেন, রিচার্লিসনরা গোল করলেই নগ্ন ছবি শেয়ার করবেন তিনি!

হ্যাঁ, ঠিকই পড়েছেন। টোমাজোনি চায়, ষষ্ঠবার ট্রফি ধরে তুলুক ব্রাজিল (Brazil)। দলকে উৎসাহ জোগাতে যে কোনও মূল্য দিতে প্রস্তুত তিনি। আর সেই কারণেই তিনি জানিয়ে দিয়েছেন, চলতি বিশ্বকাপে ব্রাজিল গোল দিলেই তাঁর নগ্ন ছবি দেখে পাবেন সমর্থকরা।

model1

[আরও পড়ুন: লাইনচ্যুত হয়ে দুই ট্রেনের ধাক্কা, শিয়ালদহ আপ ও ডাউন লাইনে ব্যাহত পরিষেবা]

২৪ বছরের টোমাজোনি ‘অনলি ফ্যানস’ ওয়েবসাইটের সঙ্গে যুক্ত। এই ওয়েবসাইটে নিখরচায় নিজের ছবি কিংবা ভিডিও পোস্ট করা যায়। যেখান থেকে মোটা অঙ্কের আয় হয় মডেলদের। ব্রাজিলীয় টোমাজোনি জানিয়েছেন, কোভিড অতিমারীর আগে এই প্ল্যাটফর্মে যোগ দিয়েছিলেন তিনি। অল্প সময়েই প্রচুর অর্থ আয় করেছেন। বর্তমানে প্রাপ্তবয়স্কদের জন্যই কনটেন্ট তৈরি করেন তিনি। অনলি ফ্যানস ছাড়াও এই ইন্ডাস্ট্রিরই অন্য প্ল্যাটফর্মেও কাজ করছেন এই লাস্যময়ী তরুণী।

model2

টোমাজোনি জানান, “নগ্ন ছবি পোস্টের কথা ঘোষণা করতেই হইচই পড়ে গিয়েছিল। অনেকে ভেবেছিল হয়তো বানানো কথা। পুরোপুরি নগ্ন হব না। কিন্তু রিচার্লিসনের গোলের পর অনলি ফ্যানস ওয়েবসাইটে প্রথম ছবিটি সামনে আসতেই সব প্রশ্নের উত্তর পেয়ে যান সবাই। তখন গোলপোস্টে বল লাগলেও ছবির আবদার আসছে।” প্রথম ম্যাচে যেভাবে সাড়া ফেলেছে টোমাজোনির নগ্ন ছবি, তাতে উৎসাহ পেয়েছেন মডেল নিজেও। বলে দিচ্ছেন, পরবর্তীতে শুধু ছবি নয়, তাঁর নগ্ন ভিডিও দেখারও সুযোগ পেতে পারেন ফুটবল সমর্থকরা।

[আরও পড়ুন: ‘মুখ্যমন্ত্রীকে প্রণাম করিনি’, পদ্মশিবিরের চাপে পড়ে ভোলবদল শুভেন্দুর!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে