BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিতর্কের পর নিজেকে ঘরবন্দি করে রেখেছেন পাণ্ডিয়া

Published by: Sulaya Singha |    Posted: January 16, 2019 8:12 pm|    Updated: January 16, 2019 8:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেলিব্রিটির আড্ডায় মন খুলে কথা বলেছিলেন। আর সেটাই কাল হয়ে দাঁড়াল হার্দিক পাণ্ডিয়ার জীবনে। তাঁর মন্তব্য নিয়ে এখনও সরগরম বিভিন্ন মহল। বিশ বাঁও জলে তাঁর ক্রিকেট কেরিয়ার। নিজের বক্তব্যে এখন লজ্জিত ভারতীয় অলরাউন্ডার নিজেও। আর তাই সকলের থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন পাণ্ডিয়া। বিতর্কের পর থেকে আর বাড়ির বাইরে পা-ই রাখেননি তিনি। এমনটাই জানালেন ক্রিকেটারের বাবা।

[১০ বছর পরও সুপারহিট ধোনি, সেরা ফিনিশারকে অনন্য সম্মান আইসিসির]

বিতর্কিত সেই পর্বের পর জল ইতিমধ্যেই অনেক দূর গড়িয়েছে। করণ জোহরের রিয়ালিটি টক শোয়ে বিতর্কিত মন্তব্যের জেরে পাণ্ডিয়া ও তাঁর সতীর্থ লোকেশ রাহুলকে অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড করেছে বিসিসিআই। তাঁদেরকে শোকজও করা হয়েছে। বোর্ডের কাছে নিঃশর্তভাবে ক্ষমাও চেয়েছেন তাঁরা। কিন্তু তাতেও পরিস্থিতি স্বাভাবিক হয়নি। পাণ্ডিয়ার বাবা হিমাংশু জানাচ্ছেন, অস্ট্রেলিয়া থেকে ফেরার পর নিজেকে গৃহবন্দি করে ফেলেছেন হার্দিক। তিনি বলেন, “ঘরে বসে টিভিতে শুধু ভারত-অস্ট্রেলিয়ার দ্বিতীয় ওয়ানডে দেখেছে হার্দিক। কারও সঙ্গে সেভাবে কথাবার্তাও বলছে না। এমনকী পরিবারের সঙ্গে মকর সংক্রান্তিও পালন করেনি। গুজরাটে এই দিনে ছুটি থাকে। ও ঘুড়ি ওড়াতে খুব ভালবাসে। কিন্তু খেলার জন্য গত কয়েক বছর এই সময়টা বাড়ির বাইরেই থাকতে হয়েছে ওকে। তাই ঘুড়ি ওড়ানোর সুযোগ হত না। তবে এবার সুযোগ হলেও ইচ্ছা নেই।” পাশাপাশি তাঁর বাবা এও জানান, টিভি শোয়ে নিজের মন্তব্যের জন্য অত্যন্ত দুঃখিত ও লজ্জিত পাণ্ডিয়া। নিবার্সিত হওয়ায় মানসিকভাবে ভেঙেও পড়েছেন তিনি। প্রতিজ্ঞা করেছেন, এমন মন্তব্য ভবিষ্যতে আর কখনও করবেন না। ছেলের পাশে দাঁড়িয়ে হিমাংশু পাণ্ডিয়া বলেন, “এনিয়ে আমরা ওর সঙ্গে কোনওরকম আলোচনা করিনি। এমনকী ওর দাদা ক্রুণাল কোনও কথা বলেনি। আমরা বিসিসিআইয়ের সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছি।”

[মুখচোরা ছেলে সুস্থ আছে, এতেই বিশ্বজয়ের তৃপ্তি সত্যরূপের পরিবারের]

ভারতের দুই তারকা ক্রিকেটার বিতর্কে জড়ানোর পর স্পনসররা তাঁদের পাশ থেকে সরে যেতে শুরু করেছে। এমনকী মুম্বইয়ের নামী ক্লাব খার জিমখানার তরফে তাঁর সদস্যপদও কেড়ে নেওয়া হচ্ছে। বিনোদুনিয়া থেকে খেলার দুনিয়ার সেলেবরা হার্দিকের মন্তব্যের তীব্র নিন্দা করেছেন। তবে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার শ্রীসন্থ দুই তারকার পাশে দাঁড়িয়েছেন। তাঁর মন্তব্য, তাঁরা আপত্তিকর কথা বলে থাকলেও আসন্ন বিশ্বকাপে ভারতীয় দলে তাঁদের রাখা উচিত।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement