১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নাম ভুলে সিন্ধুকে কর্নাটকের মেয়ে বললেন হরিয়ানার মুখ্যমন্ত্রী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 25, 2016 11:34 am|    Updated: July 13, 2018 6:11 pm

Haryana chief minister ML Khattar forgets PV Sindhu's mame

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পি ভি সিন্ধু কর্নাটকের ব্যাডমিন্টন তারকা৷ শুনে ঘাবড়ে গেলেন? নিশ্চয়ই অন্য কিছু জানতেন৷ গুলিয়ে যাচ্ছে সবটা! গুলিয়ে যাওয়ারই কথা৷ কারণ হরিয়ানার মুখ্যমন্ত্রী পুরোটাই জগা-খিচুরি করে ফেললেন৷

অতুল্য ভারত৷ যে দেশে ওলিম্পিকের শুভেচ্ছা দূত থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী, সবাই ক্রীড়াবিদদের নাম ভুলে যান৷ যে সব ক্রীড়াবিদরা ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’-এ দেশের নাম উজ্জ্বল করেন, মঞ্চে দাঁড়িয়ে তাঁদের নামই গুলিয়ে যায়৷ অন্য দেশের সঙ্গে কি এ দেশের তুলনা চলে?

সম্প্রতি জিমন্যাস্ট দীপা কর্মকারের নাম বলতে গিয়ে সুপারস্টার সলমন খান দীপিকা বলে ফেলেছিলেন৷ অথচ তিনি রিও ওলিম্পিকের শুভেচ্ছা দূত৷ এবার রজতকন্যা পি ভি সিন্ধুর নাম বলতে গিয়ে হোঁচট খেলেন হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহরলাল খাট্টার৷ বুধবার হরিয়ানা সরকারের তরফে ব্রোঞ্জজয়ী কুস্তিগির সাক্ষী মালিক ও শাটলার সিন্ধুকে সংবর্ধনা দেওয়া হয়৷ সেই অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে হায়দরাবাদি তারকার নামই ভুলে গেলেন মুখ্যমন্ত্রী৷ নিজের রাজ্যের পদকজয়ীর নাম ঠিকঠাক বললেও পি ভি সিন্ধুর নাম মনেই করতে পারলেন না তিনি৷ পাশের জনকে জিজ্ঞেস করতে হল৷ এখানেই শেষ নয়! সিন্ধু কোন রাজ্যের শাটলার, তাও বেমালুম ভুলে গেলেন৷ বলে দিলেন, সিন্ধু নাকি কর্নাটকের মেয়ে!

মুখ্যমন্ত্রীর এমন আচরণে দেশবাসীর মাথা লজ্জায় নত হয়ে যাওয়াই স্বাভাবিক মনে করছে ক্রীড়ামহল৷

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে