×

৯ ফাল্গুন  ১৪২৫  শুক্রবার ২২ ফেব্রুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নিউজলেটার

৯ ফাল্গুন  ১৪২৫  শুক্রবার ২২ ফেব্রুয়ারি ২০১৯ 

BREAKING NEWS

নিউজিল্যান্ড ২১২-৪ (মুনরো ৭২, সেইফের্ট ৪৩)

ভারত ২০৮-৬ (বিজয় শংকর ৪৩, রোহিত ৩৮)

নিউজিল্যান্ড ৪ রানে জয়ী।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঠ ছিল অভিশপ্ত। কদিন আগেই হ্যামিলটনে মাত্র ৯২ রানে অল আউট হয়ে যায় ভারত। সেই হ্যামিলটনের মাঠে আবার হার। তবে, এবারের হার অনেক বেশি সম্মানের। সিরিজের শেষ টি-২০ ম্যাচ ছিল টানটান উত্তেজনার। আর সেই রূদ্ধশ্বাস ম্যাচে শেষ পর্যন্ত স্নায়ূর চাপ ধরে রাখতে পারল না টিম ইন্ডিয়া। মাত্র ৪ রানে ম্যাচ হারের ফলে সিরিজও হাতছাড়া হল ভারতের।

[এক বলে ১৭ রান! নেটদুনিয়ায় হাসির খোরাক অজি বোলার]

সিরিজের শুরু থেকেই ভারতকে ভোগাচ্ছে অনভিজ্ঞ বোলিং লাইন আপ। প্রথম ম্যাচের পর এই ম্যাচেও দুশোর বেশি রান দিয়ে ফেললেন খলিল আহমেদ, ক্রুণাল পাণ্ডিয়ারা। চার ওভার বল করে খলিল আহমেদ দিলেন ৪৪ রান। ক্রুণাল পাণ্ডিয়া দিলেন ৫৪ রান। হার্দিক পাণ্ডিয়াও ৪৪ রান দিলেন। যা একটু কম রান দিলেন তাও দলের দুই অভিজ্ঞ বোলার ভুবনেশ্বর কুমার এবং কুলদীপ যাদব। ভুবি ৩৭ এবং কুলদীপ ২৬ রান দেন। বোলারদের এই হতশ্রী পারফরম্যান্সের জন্য ভারতের সামনে ২১৩ রানের বিশাল লক্ষ্যমাত্রা রাখে কিউয়িরা। নিউজিল্যান্ডের তরফে মুনরো ৭২ এবং সেইফের্ট ৪৩ রান করেন।

[রোহিতদের জয়ের দিন সিরিজ খোয়াল মিতালিহীন ভারত]

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা হতশ্রী হয় ভারতের। মাত্র ৬ রানের মাথায় প্যাভিলিয়নে ফিরে যান শিখর ধাওয়ান। এরপর অবশ্য ছোট ছোট পার্টনারশিপ করে ভালই এগোচ্ছিল রোহিত ব্রিগেড। প্রথমে বিজয় শংকর এবং পরে ঋষভ পন্থের সঙ্গে জুটি বেঁধে ১২ ওভারে দলের রান ১২০-র কোঠায় পৌঁছে দেন অধিনায়ক রোহিত। কিন্তু পন্থ এবং রোহিতের উইকেটের পতনের পরই শুরু হয় ভাঙন। হার্দিক পাণ্ডিয়া ঝোড়ো ইনিংস খেললেও ব্যর্থ হন ধোনি। শেষ দিকে দুর্দান্ত লড়াই দেন ক্রুণাল পাণ্ডিয়া এবং দীনেশ কার্তিক। শেষ ওভারে কার্তিকের বোকামিকেই হারের কারণ বলে মনে করছেন অনেকে। ৫ বলে ১৪ রান দরকার ছিল। তখন লং অনে বল গেলেও সিঙ্গল নেননি কেকেআর অধিনায়ক। পরের বলটিও বাউন্ডারি মারতে পারেননি তিনি। শেষ বলে ৬ মারলেও ততক্ষণে হার নিশ্চিত হয়ে গিয়েছে।ভারত আটকে গেল ২০৮ রানে। এই হারের ফলে ৩ ম্যাচের সিরিজে ২-১ ব্যবধানে পরাজিত ভারত।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং