BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

লর্ডসে বিরাটদের ম্যাচ চলাকালীন বাউন্ডারির বাইরে এ কাজও করলেন অর্জুন!

Published by: Sulaya Singha |    Posted: August 12, 2018 4:04 pm|    Updated: August 12, 2018 4:04 pm

India vs England: Arjun Tendulkar takes power nap on field

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতের ইংল্যান্ড সফরে সংবাদের শিরোনামে বিরাট কোহলির দুর্দান্ত পারফরম্যান্স, টিম ইন্ডিয়ার টেস্ট বিপর্যয় এবং অর্জুন তেণ্ডুলকর। প্রথম দুটি নিয়ে আলোচনা-সমালোচনা হওয়াটাই স্বাভাবিক। তবে ভারতীয় দলে না থেকেও বিদেশ সফরে নানা কারণে নজর কাড়ছেন শচীন পুত্র। কখনও গ্রাউন্ড স্টাফদের সঙ্গে মাঠ শুকানোর কাজে হাত লাগাচ্ছেন তো কখনও অর্জুনকে দেখা যাচ্ছে রেডিও বিক্রেতার ভূমিকায়। ভারত-ইংল্যান্ড মহারণের মধ্যেও যে ক্যামেরার লেন্স সর্বদা তাঁর সঙ্গী তার প্রমাণ ফের মিলল।

[দেশের স্বার্থ সবার আগে, ‘বন্ধু’ ইমরানের শপথ মঞ্চে থাকছেন না গাভাসকর]

সম্প্রতি লর্ডসের বাইরে রেডিও বিক্রি করতে দেখা গিয়েছিল অর্জুনকে। সোশ্যাল মিডিয়ায় হরভজন সিংয়ের পোস্ট করা অর্জুনের সেই ছবি এখন ভাইরাল। আর আগে আবার ইংল্যান্ডের মহিলা দলের ক্রিকেটার ড্যানিয়েল ওয়াটের সঙ্গে মধ্যাহ্নভোজনের খবরও প্রকাশ্যে এসেছিল। এবার কী করলেন তিনি? হাজার কাজের মধ্যে ক্লান্ত হয়ে পড়েছেন ভারতীয় জুনিয়র দলে সুযোগ পাওয়া বোলার। তাই  ম্যাচের তৃতীয় দিন বাউন্ডারির বাইরে সটান শুয়ে খানিক ঘুমিয়ে নিতে দেখা গেল অর্জুনকে। কিন্তু শান্তিতে এক মুহূর্ত ঘুমানোরও তো উপায় নেই। ক্যামেরার লেন্স তাঁর দিকেই তাক করা। সুতরাং সে দৃশ্যও ধরা পড়ে গেল অনায়াসে। এই ছবি নেটদুনিয়ায় ছড়িতে পড়তেই আবার আলোচনার কেন্দ্রে অর্জুন। এক নেটিজেন তাঁর তুলনা টানলেন মহেন্দ্র সিং ধোনির সঙ্গেই। বলেন, গত বছর শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ানডে ম্যাচের ফাঁকে ধোনিকেও ঠিক এভাবেই পাওয়ার ন্যাপ নিতে দেখা গিয়েছিল। এজবাস্টন টেস্টে ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রীর পাওয়ার ন্যাপের ছবিও ভাইরাল হয়েছিল। তবে অর্জুনের মতো শুয়ে পড়তে দেখা যায়নি কাউকে।

 

[লর্ডসে দুর্যোগে ভারত আর প্রথম প্রশ্নের মুখে কোহলির অধিনায়কত্ব]

ভারতীয় দলের নেট প্র্যাকটিসে বল করতে দেখা গিয়েছে অর্জুনকে। বাবার মতোই শীঘ্রই দেশের জার্সি গায়ে চাপাবেন তিনি, এমনটাই আশা বিরাটদের। অর্জুনের পরিশ্রম, আত্মত্যাগ দেখে মুগ্ধ প্রাক্তনরাও। আর মাস্টার ব্লাস্টার শুরু চান, ছেলে যেন এই প্রত্যাশার চাপটা সামলে নিতে পারে। ভারত সবে দ্বিতীয় টেস্ট খেলছে। এখনও বাকি তিনটে টেস্ট। সেসব দিনে আরও কী কী রূপে অর্জুন ধরা দিয়ে তাক লাগান, সেদিকেই নজর ক্রিকেটপ্রেমীদের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে