BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আজ ঘুরে দাঁড়ানোর লড়াই, নর্থ ইস্টের বিরুদ্ধে দল বদলাচ্ছে এটিকে

Published by: Sulaya Singha |    Posted: October 4, 2018 11:45 am|    Updated: October 4, 2018 11:45 am

ISL 5: ATK to face North East United

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটা হারের পরই এটিকে কোচ স্টিভ কপেলের মনে হচ্ছে, বৃহস্পতিবার নর্থ ইস্টের বিরুদ্ধে দলে বদল আনা উচিত। কাদের বদলে কারা খেলাবেন, তা নিয়ে অবশ্য কিছু বলছেন না। ম্যাচের আগে সাংবাদিক সম্মেলনে কপেল বললেন, “ বিরাট কিছু বদল হবে না। কিন্তু কিছু পরিবর্তন করবই।”

[ভক্তদের পুজোর শুভেচ্ছা জানিয়ে নেটিজেনদের রোষে লিটন দাস]

দু’বারের আইএসএল চ্যাম্পিয়নরা প্রথম ম্যাচে কেরালা ব্লাস্টার্সের কাছে হেরে কিছুটা হলেও কোণঠাসা। তাই বৃহস্পতিবার নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে তিন পয়েন্টই পাখির চোখ কপেলের ছেলেদের। দলের সঙ্গে বেশি সময় প্র‌্যাকটিস করানোর সুযোগ পাননি বলে প্রথম ম্যাচে কালু উচেকে খেলাননি কপেল। তবে দ্বিতীয় ম্যাচে কালু সম্ভবত খেলবেন। এটিকে কোচ বলছেন, প্রথম ম্যাচে পুরো দলই খারাপ খেলেছে। তার উপর ম্যাচ যাদের বিরুদ্ধে, সেই নর্থ ইস্ট প্রথম ম্যাচে এফসি গোয়ার বিরুদ্ধে এক পয়েন্ট পেয়েছে। যেখানে এটিকে শুরু করবে শূন্য থেকে। তাই আইএসএলের এমন গুরুত্বপূর্ণ মোড়ে দাঁড়িয়ে কপেল বলছেন, “চিরকাল যে মানসিকতা নিয়ে চলেছি, এখনও তার থেকে সরব না। আমার কোচিং দর্শন হল, সব সময় পরের ম্যাচটা জেতা চাই। এক্ষেত্রে তার বদল হচ্ছে না। বৃহস্পতিবার নর্থ ইস্ট ম্যাচটা জিততেই হবে আমাদের।”

প্রথম ম্যাচে দলের অন্যান্য ফুটবলারদের সঙ্গে অধিনয়াক লানজারোতের পারফরম্যান্সও হতাশজনক। তাই কপেল বলছিলেন, “যে যাই বলুন আমি বিশ্বাস করি, লানজারোতে এখনও নিচের থেকে সমান ভয়ংকর। বিশেষ করে ওর বাঁ পা বেশ শক্তিশালী। আমার লক্ষ্য যত বেশি সম্ভব দলে লানজারোতের মতো ফুটবলারদের পায়ে অ্যাটাকিং থার্ডে বলটা রাখা। তাহলেই ও ভয়ংকর হয়ে উঠবে।” চোট সারিয়ে অনেকদিন পর প্রথম ম্যাচে দ্বিতীয়ার্ধে মাঠে নেমেছিলেন ইউজেনসন লিংডো। নর্থ ইস্ট ম্যাচে তাঁর শুরুতে খেলার সম্ভবনা রয়েছে। কপেল বললেন, “ও বুদ্ধিমান ফুটবলার। তাই অনেক বুঝে শুনে ব্যবহার করব। ও স্পেনে প্র‌্যাকটিসের সময় বেশ কিছু ম্যাচ খেলেছে। বাকিটা নির্ভর করছে ওর আত্মবিশ্বাসের উপর।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে