৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আইএসএল শুরুর আগেই কেরালা ব্লাস্টার্সের সঙ্গে সম্পর্কে ইতি টানলেন শচীন

Published by: Sulaya Singha |    Posted: September 16, 2018 5:32 pm|    Updated: September 16, 2018 5:32 pm

ISL: Sachin Tendulkar sells stakes in Kerala Blasters

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দোরগোড়ায় আইএসএল। চলতি মাসেই উদ্বোধন ইন্ডিয়ান সুপার লিগের পঞ্চম মরশুমের। কিন্তু তার আগেই শচীন-ভক্তদের জন্য খারাপ খবর। কেরালা ব্লাস্টার্সের সঙ্গে সম্পর্কে ইতি টানলেন মাস্টার ব্লাস্টার।

তিনিই ছিলেন এ দলের প্রাণ ভোমরা। তাঁর বিশেষণেই নামকরণ হয়েছিল দলের। স্টেডিয়ামে হাজির হয়ে নিজের দলের জন্য গলা ফাটিয়েছেন বহুবার। কলকাতা বনাম কেরলের লড়াইকে ছাপিয়ে যেত সৌরভ-শচীন দ্বৈরথ। সেই ফ্র্যাঞ্চাইজির সঙ্গে এবার সম্পর্ক ছেদ করলেন শচীন। দলে যতটা অংশের মালিক ছিলেন তিনি, তা বিক্রি করে দিলেন। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, কেন এমন সিদ্ধান্ত নিলেন ক্রিকেট ঈশ্বর? নিজেই অবশ্য ভক্তদের কৌতূহল দূর করেছেন তিনি।

[বেগমের ইচ্ছেপূরণ করতে নেটদুনিয়ায় সারপ্রাইজ ভিডিও পোস্ট শোয়েবের]

শচীন বলেন, “এখনই সময় ফ্র্যাঞ্চাইজিকে ভবিষ্যতের কথা ভাবতে হবে। আগামী বছরগুলিতে কীভাবে আরও উন্নতি করা সম্ভব, তার রূপরেখা তৈরি করতে হবে। আমি এবার আমার জীবনের অন্য ভূমিকাগুলির দিকে নজর দেব। দলের সঙ্গে দীর্ঘ আলোচনার পর কেরালা ব্লাস্টার্সের সঙ্গে সম্পর্ক ছেদের সিদ্ধান্ত নিলাম।” তবে সিদ্ধান্তটা যে সহজ ছিল না, সে কথাও বলেন মাস্টার ব্লাস্টার। বলেন, কেরল তাঁর হৃদয়ের অত্যন্ত কাছের। এই দলের প্রতি তাঁর ভালবাসা চিরকাল থাকবে।

২০১৪ সালে আইএসএল-এর প্রথম মরশুম থেকেই কেরল ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যুক্ত ছিলেন শচীন তেণ্ডুলকর। দুবার রানার্স-আপও হয়েছে দল। দলের ভাল-মন্দে সবসময়ই পাশে ছিলেন লিটল মাস্টার। তাই বিদায়বেলায় আবেগপ্রবণ হয়ে পড়েছেন তিনি। তাঁর কথায়, “কেরালা ব্লাস্টার্স ফুটবল ক্লাব দেশের বিভিন্ন প্রান্তে লুকিয়ে থাকা প্রতিভা খুঁজে বের করেছে। অনেক ফুটবলারকে পারফর্ম করার সুযোগ করে দিয়েছে। আর আইএসএল-এর প্রতিটি মরশুমে এই ক্লাবের পাশে থেকেছেন সমর্থকরা। এই ক্লাব আমারও কাছে অত্যন্ত আপন, খুব কাছের। সরকারিভাবে সম্পর্কে ইতি টানছি ঠিকই, তবে আগামিদিনেও ক্লাবের প্রতি ভালবাসা থাকবে। ক্লাবের সঙ্গে কাটানো মুহূর্তগুলি স্মরণীয় হয়ে থাকবে।”

[সাইকেলে ইউরোপের ৬ দেশে সফর, ৫০-এ কামাল পলতার লিপিকা বিশ্বাসের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে