BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মুখোমুখি সাক্ষাতেও গলল না বরফ, হাসিনের থেকে মুখ ঘুরিয়েই রইলেন শামি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 27, 2018 7:39 pm|    Updated: July 20, 2019 1:42 pm

Mohammed Shami met Hasin Jahan in Delhi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনেকেই মনে করেছিলেন দিল্লিতে দু’জনের সাক্ষাতে হয়তো বরফ গলবে। রাগ-অভিমান ভুলে ফের নতুন করে সব শুরু করার সিদ্ধান্ত নেবেন তাঁরা। কিন্তু তেমনটা হল না। বরং গৃহযুদ্ধ যেন আরও প্রকট হয়ে উঠল মহম্মদ শামি ও হাসিন জাহানের মধ্যে।

[জখম শামিকে দেখতে দিল্লি রওনা হলেন হাসিন]

দুর্ঘটনায় জখম মহম্মদ শামি আপাতত দিল্লির হোটেলে। সেখানেই মঙ্গলবার আহত স্বামীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন হাসিন। সঙ্গে ছিল মেয়ে বেবো। কিন্তু মেয়েকে দেখেও মন গলল না ভারতীয় পেসারের। কী কথাবার্তা হল হোটেলের ঘরে? সম্পর্কের টানাপোড়েন, অভিযোগ, পালটা অভিযোগের পালা কি মিটল? শামির সঙ্গে সাক্ষাতের পর নিজেই সে সব প্রশ্নের উত্তর দিলেন হাসিন। জানালেন, শামির সঙ্গে দিল্লির এক হোটেলে দেখা করতে গিয়ে তিনি দেখেন, শামির মা সেখানে উপস্থিত। তিনিও চাইছিলেন না হাসিনের সঙ্গে শামি আলাদা করে কোনও বিষয় নিয়ে কথা বলুন। যার জন্য দীর্ঘক্ষণ স্বামীর সঙ্গে ব্যক্তিগত কথা বলার সুযোগ পাচ্ছিলেন না হাসিন। তবে বেবোর সঙ্গে কথা বলেছেন শামি। তাঁর সঙ্গে খেলেছেন, মোবাইলে নানা ছবি দেখিয়েছেন। কিন্তু হাসিনের থেকে মুখ ফিরিয়েই ছিলেন সারাক্ষণ। স্ত্রীর লাগাতার অভিযোগে তিনি যে ক্ষুব্ধ ও বিরক্ত, তা বারবার বুঝিয়ে দিতে চেয়েছেন। এমনটাই দাবি হাসিনের। প্রায় ঘণ্টাখানেক অপেক্ষার পর শামির সঙ্গে আলাদা করে কথা বলতে পারেন হাসিন। জানতে চান, “এভাবেই কি সব চলবে? কিছু সমাধান কি করবে না?” উত্তরে ভারতীয় ক্রিকেটার সাফ জানিয়ে দেন, হাসিন তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে যে নোংরামো করেছেন, তারপর আর তিনি কোনও কথা বলতে চান না। এর জবাব আইনিভাবেই তিনি দেবেন।

[OMG! আইপিএলের উদ্বোধনে ১৫ মিনিটের পারফরম্যান্সের জন্য এত টাকা নিচ্ছেন রণবীর!]

শামির বিরুদ্ধে পরকীয়া, একাধিক মহিলার সঙ্গে চ্যাটিং, শারীরিক অত্যাচারের মতো একগুচ্ছ অভিযোগ তুলেছেন হাসিন। এমনকী তাঁর পরিবারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগও এনেছিলেন। সেই জল অনেক দূর গড়ায়। হাসিনের সঙ্গে বসে পারিবারিক অশান্তি মিটিয়ে নিতে চেয়েছিলেন শামি। কিন্তু স্ত্রী তখন রাজি হননি। এরপর আদালতের দ্বারস্থ হন হাসিন। কিন্তু এরই মধ্যে দেরাদুন থেকে দিল্লি যাওয়ার সময় পথ দুর্ঘটনার কবলে পড়েন শামি। তাঁর মাথায় সেলাইও পড়ে। খবর পেয়েই সুর নরম হয়েছিল হাসিনের। স্বামীর সঙ্গে দেখার ইচ্ছাপ্রকাশ করেন। সেই মতোই এদিন উড়ে গিয়েছিলেন দিল্লিতে। শামির দিকে আঙুল তোলার পর এদিনই প্রথম সাক্ষাৎ হয় দু’জনের। কিন্তু কোনও সমাধান সূত্র বেরলো না। বরং পরিস্থিতি যেন আরও জটিল হল। হাসিনও বলে দিচ্ছেন, “শামি যখন আইনি পদক্ষেপে সমাধান চায়, তাহলে তাই হবে। এমনিও ও আমার কাছে গত দু’বছর ধরে ডিভোর্স চাইছে। তাই আমি সব পরিস্থিতির জন্যই তৈরি। সত্যিটা কী, সবাই দেখতে পাবে।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে