৩ শ্রাবণ  ১৪২৬  শুক্রবার ১৯ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্প্যানিশ কোচের পর এবার মোহনবাগান সই করাল স্প্যানিশ স্ট্রাইকারকে। বুধবার আনুষ্ঠিকভাবে নাম ঘোষিত হল এ মরশুমের বিদেশি স্ট্রাইকারের।

ডিফেন্ডার ফার্ন মোরান্তে পর দ্বিতীয় বিদেশি হিসাবে সালভাদোর পেরেজ মার্টিনেজকে সই করাল সবুজ মেরুন। ২৯ বছরের ফুটবলার বেশি পরিচিত সালভা চামোরো নামে। ৬ ফুট ১ ইঞ্চি উচ্চতার এই তারকা খেলেছেন বার্সেলোনার বি দলের হয়েও।

[আরও পড়ুন: ছিটকেই গেলেন ধাওয়ান, বিশ্বকাপের মাঝপথেই দেশে ফিরছেন ‘গব্বর’]

ভিয়ারিয়ালের হয়ে পেশাদারি ফুটবলে অভিষেক ঘটেছিল তাঁর। ২০০৮ থেকে ২০১২ সাল পর্যন্ত এই ক্লাবের বি ও সি-এর রিজার্ভ দলে ছিলেন তিনি। তবে বাগান সমর্থকদের কাছে বড় পাওনা এটাই, যে বার্সেলোনার মতো বিশ্বখ্যাত দলের সঙ্গেও নাম জড়িয়ে তাঁদের স্ট্রাইকারের। ২০১৬ সালে বার্সার বি দলের হয়ে নিয়মিত খেলেছেন তিনি। স্পেনে সেগুন্ডা ডিভিশন এবং সেগুন্ডা ডিভিশন বি-এর হয়েই মূলত খেলতে দেখা যেত তাঁকে। ২০১৩-১৪ মরশুমে ইউই লাগোস্তেরাকে সেগুন্ডা ডিভিশন বি চ্যাম্পিয়ন করেছিলেন তিনি। টুর্নামেন্টে ১১ টি গোল করেন তিনি। পর্তুগাল, গ্রিস এংব হংকংয়ের মতো দেশেও খেলেছেন সালভাদোর।

স্প্যানিশ কোচ কিবু ভিকুনার সঙ্গে আলোচনা করেই তাঁকে সই করানো হয়েছে। মোহনবাগানের দুই কর্তা সৃঞ্জয় বোস এবং দেবাশিস দত্তর সঙ্গে বৈঠক করে স্প্যানিশ স্ট্রাইকারকে দলে নেওয়ার সিদ্ধান্ত চূড়ান্ত করা হয়। ক্লাব কর্তারা জানিয়েছেন, সালভা অত্যন্ত অভিজ্ঞ ফুটবলার। তাঁর স্কিল, অভিজ্ঞতা সবই দলের কাজে লাগবে। শতাব্দী প্রাচীন ক্লাবে সই করে উচ্ছ্বসিত স্প্যানিশ স্ট্রাইকারও। তিনি বলেন, “এটাকে চ্যালেঞ্জ হিসেবেই দেখছি। মোহনবাগান ঐতিহ্যবাহী ক্লাব। তাই কিবুর সঙ্গে কথা বলার পরই রাজি হয়ে যাই। কোচের সঙ্গে নতুন চ্যালেঞ্জ নিয়ে মাঠে নামার জন্য মুখিয়ে রয়েছি।”

[আরও পড়ুন: কাশ্মীর নয়, কোহলিকে চাই! ভারতের কাছে হারের পর ভাইরাল এই ছবি]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং