BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

আই লিগে পঞ্চম বিদেশি চূড়ান্ত, মোহনবাগানে আসছেন সালাহর দেশের ফুটবলার

Published by: Tanumoy Ghosal |    Posted: October 9, 2018 8:29 pm|    Updated: October 9, 2018 8:29 pm

Mohunbagan officials finalise fifth foreign player in I League

সোম রায়: আই লিগে পঞ্চম বিদেশি ফুটবলার চূড়ান্ত করে ফেলল মোহনবাগান। ডিকা, কিংসলে, হেনরি ও ইউটার পর মিশরের ওমর এল হুসেইনি সবুজ মেরুন জার্সি পরতে চলেছেন বলে জানা গিয়েছে। তাঁর সঙ্গে ক্লাবকর্তাদের কথাবার্তা প্রায় চুড়ান্ত। মিডফিল্ডে খেলেন হুসেইনি। এদিকে মঙ্গলবার ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভরতি হলেন মোহনবাগান ফুটবলার গুরজিন্দর সিং।

[টুটু বোস গোষ্ঠীর নয়া চমক, এবার সৃঞ্জয়দের সমর্থনে প্রসেনজিৎ]

কলকাতা লিগ জয় এখন অতীত। আইলিগের চ্যাম্পিয়ন হওয়া লক্ষ্যে প্রস্তুতি শুরু করে দিয়েছে মোহনবাগান। কিন্তু, ফুটবলার গুরজিন্দার সিং ডেঙ্গুতে আক্রান্ত। মঙ্গলবার তাঁকে ভরতি করা হল হাসপাতালে। জ্বরে ভুগছেন সৌরভ দাসও। চিকিৎসকরা জানিয়েছেন, জ্বরের মাত্রা যদি একইরকম থাকে তাহলে সৌরভকেও হাসপাতালে ভর্তি করাতে হতে পারে। সোমবার প্র্যাকটিস করতে গিয়ে কাফ মাসলে চোট পেয়েছেন ইউটা। মঙ্গলবার প্র্যাকটিস আসেননি। পা এখনও যথেষ্ট ফোলা। ডাক্তার দেখাত গিয়েছিলেন ইউটা। তবে তাঁর চোট গুরুতর নয় বলে জানিয়েছেন মোহনবাগান কর্তারা।

এদিকে আই লিগ শুরুর আগে প্র্যাকটিস ম্যাচ খেলে দল তৈরি করে নিতে চাইছেন মোহনবাগান কোচ শংকরলাল চক্রবর্তী। বুধবারই একটি প্র্যাকটিস খেলার কথা ছিল। কিন্তু, ফুটবলাদের চোট-আঘাত ও অসুস্থতার কারণে সেই ম্যাচ বাতিল করা হয়েছে। তবে ১৩ অক্টোম্বর সেলের বিরুদ্ধে প্র্যাকটিস ম্যাচ খেলবে মোহনবাগান। তার আগে অন্তত আরও একটি প্র্যাকটিস ম্যাচ খেলার চেষ্টা চলছে বলে জানা গিয়েছে।

[ ঘোষিত আই লিগের ক্রীড়াসূচি, দেড় মাসের ব্যবধানে দুই বড় ম্যাচ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে