BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ঘরের মাঠে মুম্বইয়ের কাছে বিশ্রীভাবে হার এটিকের

Published by: Subhamay Mandal |    Posted: February 22, 2019 9:36 pm|    Updated: February 22, 2019 9:36 pm

Mumbai City FC beats ATK

এটিকে- ১ (আন্দ্রে বিকে)
মুম্বই সিটি এফসি- ৩ (সুগু ৩)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘরের মাঠে ফের হার। মুম্বই সিটি এফসির কাছে বিশ্রীভাবে হেরে প্লে-অফের আশা শেষ হয়ে গেল এটিকের। শুক্রবার যুবভারতীতে মুম্বইয়ের ফ্র্যাঞ্চাইজির কাছে ৩-১ গোলে হেরে এবারের মতো আইএসএল অভিযান শেষ আমার তোমার কলকাতার। হতশ্রী পারফরম্যান্স, ছন্নছাড়া ডিফেন্স আর ফরোয়ার্ডদের ব্যর্থতায় এদিন আঁধারে ডুবল কলকাতা। অন্যদিকে, বেঙ্গালুরু, গোয়ার পর তিন নম্বর দল হিসাবে প্লে-অফে কোয়ালিফাই করল রণবীর কাপুরের দল। হ্যাটট্রিক করলেন মুম্বইয়ের ফরোয়ার্ড সুগু। এটিকের হয়ে একটি মাত্র গোল করেন আন্দ্রে বিকে।

এদিন যেভাবেই হোক জয় প্রয়োজন ছিল স্টিভ কপেলের দলের। কিন্তু কে জানত এমন ছন্নছাড়া ডিফেন্স করবেন অর্ণব মণ্ডলরা। প্রথমার্ধেই দুটি গোল করেন সুগু। প্রায় বেশিরভাগ সময় হয় দাঁড়িয়ে রইলেন নাহয় বলের কাছে পৌঁছতে পারলেন না এটিকের ডিফেন্ডাররা। অর্ণব মণ্ডল প্রায় অচল। মাঝমাঠের সঙ্গে বোঝাপড়ার অভাব স্পষ্ট। ফরোয়ার্ডরাও কিছুই করতে পারলেন না। বিরতির পর হ্যাটট্রিক সম্পূর্ণ করেন মোদু সুগু। ৬৭ মিনিটে এটিকের হয়ে গোল করেন আন্দ্রে বিকে। কিন্তু সেটা যথেষ্ট ছিল না লজ্জার হাত থেকে এদিন এটিকে-কে বাঁচানোর জন্য।

[গোয়ার কাছে লজ্জার হার এটিকে’র, প্লে-অফের পথ আরও কঠিন]

বেঙ্গালুরু আগেই প্লে-অফের জন্য কোয়ালিফাই করেছে। গোয়াও যোগ্যতা অর্জন করেছে। এদিনের ম্যাচ জিতে ১৭ ম্যাচে ৩০ পয়েন্ট অর্জন করল মুম্বই। আর সমসংখ্যক ম্যাচ খেলে এটিকের পয়েন্ট ২১। জামশেদপুরের আর দুটি ম্যাচ বাকি। তাদের পয়েন্ট ২৩। নর্থইস্টের একটি ম্যাচ বাকি। তাদের পয়েন্ট ২৮। জামশেদপুর বাকি দুটি ম্যাচ জিতলে এবং নর্থইস্ট শেষ ম্যাচ হারলে জামশেদপুর চতুর্থ দল হিসাবে প্লে-অফে চলে যাবে। এটিকের শেষ ম্যাচ দিল্লির বিরুদ্ধে। সেই ম্যাচ জিতে অন্তত কিছুটা ভদ্রস্থ ভাবে এবারের আইএসএল শেষ করার চেষ্টা করবেন বলবন্ত, কালু উচেরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে