১৪  আশ্বিন  ১৪২৯  সোমবার ৩ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ম্যাচ চলাকালীন গুরুতর চোট, মাঠ থেকেই হাসপাতালে উইলিয়ামসন

Published by: Sulaya Singha |    Posted: March 11, 2019 7:09 pm|    Updated: March 11, 2019 7:09 pm

New Zealand Captain Kane Williamson hospitalised

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাইশ গজে ফিরল হিউজ আতঙ্ক। এবার খেলার মাঠে আহত নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। স্ক্যান করার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে।

বৃষ্টির জন্য প্রথম দু’দিনই ভেস্তে গিয়েছিল ম্যাচ। অবশেষে রবিবার ওয়েলিংটনে দ্বিতীয় টেস্টে বাংলাদেশের মুখোমুখি হয় নিউজিল্যান্ড। ঘটনাটি ঘটে বাংলাদেশের ইনিংসের সময়। বাংলাদেশি ব্যাটসম্যানের শট আটকাতে ডাইভ দেন উইলিয়ামসন। তখনই কাঁধে জোর চোট পান তিনি। সে সময় কোনওক্রমে নিজেকে সামলে নেন নিউজিলল্যান্ড অধিনায়ক। আঘাত নিয়েই ব্যাট হাতে ক্রিজে নামেন আত্মবিশ্বাসী কেন। কিন্তু ব্যাটিংয়ের সময় তাঁকে বেশ অস্বস্তিতে দেখাচ্ছিল। কাঁধের যন্ত্রণায় দু’বার দাঁড়িয়েও পড়েন তিনি। মাঠেই ছুটে আসেন ফিজিও। তাঁর মেডিক্যাল পরীক্ষা করা হয়। তবে সেই অবস্থাতেও যেভাবে দুর্দান্ত ৭৪ রানের ইনিংস খেললেন, তা প্রশংসা কুড়িয়েছে দর্শকদের। কিন্তু বিশ্বকাপের আগে কেনের এমন চোট নিয়ে কোনওরকম ঝুঁকি নিতে রাজি নয় নিউজিল্যান্ডের মেডিক্যাল টিম। আর সেই কারণেই স্ক্যানের জন্য তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর এদিন আর মাঠে নামেননি তিনি। তাঁর পরিবর্তে অন-ফিল্ড অধিয়ানকের দায়িত্ব সামলান টিম সাউদি। মঙ্গলবার স্ক্যান রিপোর্ট হাতে পাওয়ার পরই উইলিয়ামসনকে নিয়ে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলে টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর।

[মোহালিতে হারের জন্য রিভিউ সিস্টেমকে তুলোধোনা বিরাটের]

এদিকে বাংলাদেশের দুর্বল ফিল্ডিংয়ের সুযোগ নিয়ে বড় রানে পৌঁছে যান কিউয়িরা। বাংলাদেশের ২১১ রানের জবাবে ছ’উইকেটে ৪৩৬ রানে প্রথম ইনিংস ডিক্লেয়ার করে তাঁরা। ডাবল সেঞ্চুরি করেন রস টেলর। ১০৭ রানে আউট হন হেনরি নিকোলস। দ্বিতীয় ইনিংসে ইতিমধ্যেই ৮০ রানে তিন উইকেট হারিয়েছে বাংলাদেশ। ফলে চতুর্থদিনেই জয় প্রায় নিশ্চিত করে ফেলেছে নিউজিল্যান্ড।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে