২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভরতি প্রকাশ পাড়ুকোন, সংক্রমিত দীপিকার মা-বোনও

Published by: Sulaya Singha |    Posted: May 4, 2021 4:58 pm|    Updated: May 4, 2021 8:25 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৯ সালে জন্ম নেওয়া করোনা ভাইরাস এখনও একইরকম ভাবে দাপট দেখিয়ে চলেছে। বরং ভোলবদলে আরও প্রাণঘাতী হয়ে উঠেছে ভাইরাসটি। যা রেয়াত করছে না কাউকেই। এবার কোভিড আক্রান্ত হলেন প্রাক্তন ব্যাডমিন্টন তারকা প্রকাশ পাড়ুকোন (Prakash Padukone)। করোনা পজিটিভ হওয়ার পর তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে।

দেশে দৈনিক আক্রান্তের সংখ্যা প্রতিদিনই সাড়ে তিন লক্ষের উপরে। লাফিয়ে বাড়ছে অ্যাকটিভ কেসও। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি- একের পর এক করোনা আক্রান্তের খবর সামনে আসছে। এই মারণ ভাইরাস (Corona Virus) প্রাণও কেড়ে নিয়েছে একাধিক নামী তারকার। তার উপর চিন্তা বাড়াচ্ছে অক্সিজেন, ওষুধের অভাব। মহানগরগুলির হাসপাতালে নেই পর্যাপ্ত বেডও। সংক্রমণ ঠেকাতে দেশজুড়ে নতুন করে লকডাউনের পরিস্থিতি তৈরি হয়েছে। আর এরই মধ্যে দীপিকা পাড়ুকোনের পরিবারে এল দুঃসংবাদ। বাবা প্রকাশ পাড়ুকোন করোনায় আক্রান্ত। কোনওরকম ঝুঁকি না নিয়ে ৬৫ বছরের কিংবদন্তিকে ভরতি করা হয় হাসপাতালে। তবে চিকিৎসকদের তরফে জানানো হয়েছে, আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। চিকিৎসায় ভালই সাড়া দিচ্ছেন তিনি। জানা গিয়েছে, তাঁর পাশাপাশি কোভিড পজিটিভ (COVID Positive) হয়েছেন দীপিকার মা উজ্জ্বলা পাড়ুকোন ও বোন অনিশা পাড়ুকোনও। তাঁরা অবশ্য হোম আইসোলেশনেই রয়েছেন।

[আরও পড়ুন: আশঙ্কাই সত্যি হল, করোনার কোপে স্থগিত চলতি বছরের আইপিএল]

১৯৭০-‘৮০ দশকের ভারতীয় সেরা শাটলারদের মধ্যে অন্যতম ছিলেন প্রকাশ পাড়ুকোন। দেশের প্রথম ব্যাডমিন্টন তারকা হিসেবে ১৯৮০ সালে অল ইংল্যান্ড ওপেন জয়ের নজির গড়েছিলেন তিনি। প্রকাশ পাড়ুকোনের পর দ্বিতীয় ভারতীয় হিসেবে একমাত্র পুল্লেলা গোপীচাঁদই অল ইংল্যান্ড ওপেন জয়ের রেকর্ড গড়তে পেরেছিলেন। ১৯৮১-তে সেই মেগা টুর্নামেন্টে রানার-আপ হয়েছিলেন প্রকাশ। তাঁর সময় ব্যাডমিন্টনে রীতিমতো স্বর্ণযুগের সাক্ষী থেকেছে দেশবাসী। তবে অবসরের পরও ব্যাডমিন্টনের সঙ্গে যুক্ত থেকেছেন প্রকাশ পাড়ুকোন। ১৯৯১-এ ভারতীয় ব্যাডমিন্টন সংস্থার চেয়ারম্যান হয়েছিলেন। কোচিংও করিয়েছেন দীর্ঘদিন।

কিংবদন্তি শাটলার ও তাঁর পরিবারের করোনা আক্রান্ত হওয়ার খবরে স্বাভাবিকভাবেই মন খারাপ অনুরাগীদের। তাঁদের দ্রুত আরোগ্য কামনা করছেন প্রত্যেকেই। তবে এনিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি মেয়ে দীপিকা পাড়ুকোনের।

[আরও পড়ুন: প্রথম একাদশ থেকেও বাদ ওয়ার্নার, হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজিকে তুলোধোনা অজি তারকার ভাইয়ের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement