১ মাঘ  ১৪২৫  বুধবার ১৬ জানুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফিরে দেখা ২০১৮ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে বর্তমানে বায়োপিকের রমরমা। মিলখা সিং থেকে মেরি কম, মহেন্দ্র সিং ধোনি থেকে সাইনা নেহওয়াল, সকলের জীবনযুদ্ধই ধরা পড়ছে রুপোলি পর্দায়। বক্স অফিসেও বাজিমাত করছে সেসব কাহিনি। সেই তালিকায় অন্তর্ভূক্ত হওয়ার ইচ্ছে রয়েছে কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধন সিং রাঠোরেরও।

[ক্যাচ মিসেই ম্যাচ মিস! ভাঙাচোরা অস্ট্রেলিয়ার কাছেও হার কোহলিদের]

তাঁর জীবনকাহিনি বড়পর্দায় ফুটিয়ে তুললে ভালই লাগবে। এমন কথা নিজের মুখেই স্বীকার করেছেন রাঠোর। কিন্তু সে ছবিতে নিজের চরিত্রে কাকে দেখতে চান আন্তর্জাতিক মঞ্চে পদকজয়ী প্রাক্তন শুটার? সম্প্রতি এমন প্রশ্নের মুখেই পড়তে হয়েছিল তাঁকে। কিন্তু অনেক ভেবেও কোনও নাম বলে উঠতে পারেননি তিনি। তবে ছবির পরিচালককে বেছে নিয়েছেন অনায়াসেই। বলে দেন, যদি কখনও তাঁকে নিয়ে বায়োপিক বানানো হয় তবে সে ছবি যেন পরিচালনা করেন করণ জোহর।

মঙ্গলবার গোয়ায় শুরু হয়েছে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। চলবে ২৮ নভেম্বর পর্যন্ত। যেখানে অক্ষয় কুমারের ‘গোল্ড’ ছবিটিও প্রদর্শিত হবে। অলিম্পিকে হকিতে স্বাধীন ভারতের প্রথম সোনা জয়ের কাহিনিই যে ছবিতে ফুটিয়ে তুলেছিলেন বলিউডের খিলাড়ি কুমার। এছাড়াও ‘ভাগ মিলখা ভাগ’, ‘সুরমা’, ‘মেরি কম’, ‘১৯৮৩’ এবং ‘এমএসডি দ্য আনটোল্ড স্টোরি’ও দেখানো হবে এই উৎসবে। তারই উদ্বোধনী মঞ্চে বিশেষ সম্মান দেওয়া হয় রাজ্যবর্ধন সিং রাঠোরকে। ‘খেলো ইন্ডিয়া’ অভিযানের মাধ্যমে দেশে উঠতি খেলোয়াড়দের উৎসাহ দিয়েছেন তিনি। সে কারণেই পুরস্কৃত করা হয় তাঁকে। আর তখনই কথা প্রসঙ্গে নিজের জীবন কাহিনিকেও রুপোলি পর্দায় দেখার ইচ্ছাপ্রকাশ করেন রাঠোর।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং