২৮ অগ্রহায়ণ  ১৪২৬  রবিবার ১৫ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৮ অগ্রহায়ণ  ১৪২৬  রবিবার ১৫ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সালটা ১৯৮৩। ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে লড়াইয়ে সেদিন বিশ্বকাপ ছিনিয়ে নিয়েছিল ভারত। কপিল দেবের নেতৃত্বে সেই প্রথমবার ভারত বিশ্বকাপ জেতার স্বাদ পেয়েছিল। ভারতের সেই ঐতিহাসিক জয় পর্দায় তুলে আনবে কবীর খানের ছবি ‘৮৩’। ছবিতে কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং। সম্প্রতি অভিনেতা সেই সিনেমারই একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

ক্রিকেটপ্রেমী মাত্রই জানেন ‘হরিয়ানা হ্যারিকেন’-এর সেই বিখ্যাত ‘নটরাজ শট’-এর কথা। রণবীরের সাম্প্রতিকতম ছবি সেই কথাই মনে করিয়ে দিয়েছে। ছবিতে রণবীরকে হুবহু কপিল দেবের মতোই লাগছে। মাথার চুল একেবারে কপিলের মতো করেই ছাঁটা। অভিনেতা যে নটরাজ শটটি হাঁকিয়েছেন, তার ছবির সঙ্গেও কপিলের মিল রয়েছে। ছবিটি শেয়ার করে রণবীর লিখেছেন, ‘নটরাজ শট।’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

LEGEND!🏏👑 #KapilDev @83thefilm #blessed #journeybegins @kabirkhankk

A post shared by Ranveer Singh (@ranveersingh) on

[ আরও পড়ুন: ‘আমি বিচারপতি হলে অযোধ্যার রায়টা অন্যভাবে দিতাম’, কী বলতে চাইলেন তসলিমা? ]

তবে এটিই প্রথম কপিলরূপে রণবীরের স্টিল ছবি প্রকাশ পেয়েছে, তা নয়। এর আগেও ‘৮৩’র একটি ছবি প্রকাশ্যে এসেছিল। অনেকেই তখন বলেছিলেন, হুবহু যেন তিরাশির ময়দান কাঁপানো সেই ‘হরিয়ানা হ্যারিকেন’, ওরফে কপিল দেব। কপিলের চরিত্র আত্মস্থ করার জন্য তাঁর বাড়িতে গিয়ে দশ দিন কাটিয়েছেন রণবীর। চলতি বিশ্বকাপ ময়দানেও ছবির প্রচার সেরে এসেছেন অভিনেতা। উল্লেখ্য, ছবিতে কপিলের স্ত্রী রোমি ভাটিয়ার ভূমিকায় অভিনয় করছেন রণবীর ঘরনি দীপিকা পাড়ুকোন। বিয়ের পর এই প্রথম একসঙ্গে কোনও ছবিতে কাজ করছেন রণবীর-দীপিকা। একটি সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছেন, রণবীর আছে বলে মোটেই এই ছবি সই করেননি তিনি। বরং সিনেমা নিয়ে তাঁর প্যাশন এবং উৎসাহের জন্য-ই ‘৮৩’-তে অভিনয় করতে রাজি হয়েছেন।

ছবিতে সুনীল গাভাস্করের চরিত্রে অভিনয়ে রয়েছেন তাহির রাজ ভাসিন। মহিন্দর অমরনাথের ভূমিকায় রয়েছেন সাকিব সালিম, সন্দীপ পাটিল হয়েছেন তাঁরই ছেলে চিরাগ পাটিল। প্রযোজনায় সাজিদ নাদিওয়াদওয়ালা, মধু মন্টেনা আর রিল্যায়েন্স এনটারটেনমেন্ট। আগামী বছর ১০ এপ্রিল মুক্তি পাচ্ছে কবীর খানের ‘৮৩’। অপেক্ষায় সিনেমহল থেকে ক্রিকেটমহল। 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং