৪ ফাল্গুন  ১৪২৬  সোমবার ১৭ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৪ ফাল্গুন  ১৪২৬  সোমবার ১৭ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরও আগে করতে পারতেন। কিন্তু সোশ্যাল মিডিয়ায় অনেকদিন পর এক রহস্যঘেরা পোস্ট করলেন সঞ্জু স্যামসন। এবং তা করতেই দু’হাজার ক্রিকেট ফ্যানকে সঙ্গে পেয়ে গেলেন।

ঠিক কী পোস্ট করলেন ভারতীয় ক্রিকেটার? কিছুই না, নেটদুনিয়ায় তিনি সামান্য একটি কোমা (,) জ্যোতি চিহ্ন পোস্ট করেন বৃহস্পতিবার। তাতেই আলোচনার কেন্দ্রে উঠে আসেন সঞ্জু। ওই একটা চিহ্ন দিয়েই অনেককিছু বুঝিয়ে দিতে চেয়েছেন তিনি। কোনও কোনও ক্রিকেটার এভাবেই আড়ালে চলে যান। এমন ঘটনা আগেও হয়েছে। এবারও হল। তবে তাঁর পাশে দাঁড়িয়ে ক্রিকেট ফ্যানরা বলছেন, “ভেঙে পড়ো না। আমরা তোমার পাশে। এই অন্যায়ের জবাব দেওয়ার সুযোগ তুমি পাবে।”

গত বছর বিশ্বকাপের আগে এমন ঘটনা ঘটেছিল অম্বতি রায়ডুর সঙ্গে। বিশ্বকাপে ভারতীয় দলের চার নম্বরে তিনি ব্যাট করতে যাবেন, এমন ধারণাই ছিল। কিন্তু বাস্তবে তা দেখা যায়নি। বিশেষজ্ঞরা বলেন, চার নম্বর জায়গা ভরাট করতে না পেরে ভারতীয় দল ডুবেছে। সেই রায়ডুর আর জাতীয় দলে খেলা হয়নি।

[আরও পড়ুন: এটিকে-মোহনবাগান সংযুক্তিকরণ নিয়ে মুখ খুললেন সৌরভ গঙ্গোপাধ্যায়]

রায়ডুর পর খাতায় নাম লেখালেন সঞ্জু স্যামসন। জাতীয় দলের সঙ্গে মাস কয়েক ঘুরলেন। বাংলাদেশ ও শ্রীলঙ্কা সিরিজে দলে থাকলেও সুযোগ তেমন মেলেনি। পুণেতে শ্রীলঙ্কা ম্যাচে ব্যাট করার সুযোগ হঠাৎই এসে যায়। দু’বল খেলে তিনি আউট। এখানেই দাড়ি। স্যামসনের জায়গা আর হল না। ভারতীয় এ দলে ঢুকেছেন। নিউজিল্যান্ডেও গিয়েছেন। সেখানে প্রথম প্র‌্যাকটিস ম্যাচে সাত বল খেলে ৪ রানে আউট। ৩৬ ওভারে ব্যাট করতে নেমে তিনি রানআউট হন।

ক’মাস আগে সিনিয়র দলে থাকলেও এবার টি-টোয়েন্টি দলে জায়গা হয়নি তাঁর। ঘরোয়া ক্রিকেটে ভাল খেলার পরও জায়গা হচ্ছে না কেন? এই কেনর উত্তর খুঁজে পাচ্ছেন না? টিম ম্যানেজমেন্টের দু’রকম নীতির সামনে পড়ে বেকায়দায় স্যামসন। ঋষভকে নিয়ে দলে আবেগ আছে। অন্যদের ক্ষেত্রে তা নেই। অবাক লাগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মুম্বইয়ে প্রথম ওয়ানডে ম্যাচে মাথায় চোট পেয়ে ঋষভ আর মাঠে নামতে পারেননি। সেই ম্যাচে কিপিং করেন রাহুল। চিকিৎসার পর এখন ভাল ঋষভ। তবে রাজকোটের ম্যাচে তিনি নেই। খেলছেন মণীশ পাণ্ডে। তাহলে সঞ্জুদের মতো ক্রিকেটাররা কবে খেলবেন? এই সব দেখে হতাশা ঘিরে ধরেছে সঞ্জুকে। ভবিষ্যতের ছবি পড়ে তাই রহস্যে মোড়া পোস্ট করছেন। রায়ডুর থ্রি ডি পোস্টের পর সঞ্জু সোশ্যাল মিডিয়ায় নতুন করে চমক দিলেন।

[আরও পড়ুন: প্রতিপক্ষকে উড়িয়ে দিয়ে হোবার্ট ইন্টারন্যাশনাল কাপের ফাইনালে সানিয়া]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং