৪ কার্তিক  ১৪২৬  মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয় দল মোহনবাগানের ম্যাচ দেখতে যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘনার কবলে পড়েছিলেন প্রতনু পাখিরা। চোখের সামনে নেমে এসেছিল অন্ধকার। বর্তমানে এক হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি। জীবনের এমন কঠিন সময়ে তিনি পাশে পেয়েছেন তাঁর ক্লাব সন্তোষ মিত্র স্কোয়্যারকে (লেবুতলা পার্ক)। যে ক্লাবের দীর্ঘদিনের সদস্য তিনি। নিম্ন মধ্যবিত্ত পরিবারের যুবকের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ক্লাবের সদস্যরা।

[আরও পড়ুন: কেন ধোনিকে নিয়ে আবেগঘন পোস্ট করেছিলেন? অবশেষে মুখ খুললেন কোহলি]

গত বৃহস্পতিবার কল্যাণীতে ঘরোয়া লিগে মুখোমুখি হয়েছিল মোহনবাগান এবং পিয়ারলেস। সে ম্যাচে পিয়ারলেসের কাছে পরাস্ত হয় সবুজ-মেরুন ব্রিগেড। কিন্তু গ্যালারিতে বসে সেই ম্যাচের সাক্ষী থাকতে পারেননি প্রতনু। কল্যাণী যাওয়ার পথে ট্রেন দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি। আপাতত হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। পুজোর আগে বাড়ির ছেলের এমন অবস্থায় দিশেহারা পরিবার। চিকিৎসার খরচ চালাতেও সমস্যা হচ্ছে তাঁদের। আর তাই এমন পরিস্থিতিতে আর্থিক সাহায্য করে প্রতনু ও তাঁর পরিবারের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে লেবুতলা পার্ক পুজো কমিটি। রবিবার যুবকের পরিবারের হাতে অর্থ সাহায্য তুলে দেবেন পুজো কমিটির সদস্যরা। প্রতনুর দ্রুত আরোগ্য কামনা করছেন তাঁরা। সেই সঙ্গে এমন কঠিন সময়ে অন্যদেরও পতনুর পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছেন সদস্যরা।

[আরও পড়ুন: বিশ্ব চ্যাম্পিয়নশিপে ভারতীয় দল থেকে বাদ হিমা দাস, বিস্মিত ক্রীড়ামহল]

পুজো কমিটির এমন উদ্যোগে খুশি প্রতনুর পরিবার। এই অর্থ দিয়ে চিকিৎসার খরচ অনেকটাই মেটানো যাবে বলে জানিয়েছেন তাঁরা। পুজোর আগেই যেন সুস্থ হয়ে ওঠেন ফুটবল প্রেমী প্রতনু। মা দুর্গার কাছে এটাই এখন প্রার্থনা সকলের।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং