BREAKING NEWS

২১ চৈত্র  ১৪২৬  শনিবার ৪ এপ্রিল ২০২০ 

Advertisement

পঞ্চমবার বাবা হলেন আফ্রিদি, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সন্তানের ছবি

Published by: Sulaya Singha |    Posted: February 15, 2020 3:51 pm|    Updated: February 15, 2020 3:53 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুটফুটে সন্তান কোলে ছবি পোস্ট করলেন শাহিদ আফ্রিদি। পঞ্চমবার বাবা হওয়ার আনন্দ ভক্তদের সঙ্গে শেয়ার করে নিলেন প্রাক্তন পাক অধিনায়ক।

প্রেমদিবসে সপরিবার একটি মিষ্টি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন আফ্রিদি। সঙ্গে লেখেন, “উপরওয়ালার আশীর্বাদ আর কৃপা আমাদের উপর রয়েছে। আমার চার কন্যা রয়েছে। এবার পঞ্চম কন্যা এল আমার জীবনে। শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে সুখবরটা শেয়ার করলাম।” ছবিতে বুমবুমের হাসিই বলে দিচ্ছে, সংসারে নতুন অতিথির আগমনে তিনি কতটা খুশি।

[আরও পড়ুন: আর্থিক বেনিয়মের অভিযোগ, চ্যাম্পিয়ন্স লিগ থেকে নির্বাসিত পেপের ম্যাঞ্চেস্টার সিটি]

আত্মীয়া নাদিয়া আফ্রিদির সঙ্গে চার হাত এক হয়েছিল প্রাক্তন পাক অলরাউন্ডারের। স্ত্রী ও তাঁর চার মেয়ে আকসা, অংশা, আজওয়া এবং আসমারা নিয়ে ভরা সংসার। পঞ্চমজনের আগমনে সাংসারিক জীবনের আনন্দ আরও খানিকটা বাড়ল বইকী।

 

গত বছর মেয়ের আউটডোর গেম খেলা নিয়ে মন্তব্য করে বিতর্ক তৈরি করেছিলেন প্রাক্তন পাক অধিনায়ক। জানিয়েছিলেন, পাকিস্তানে সমাজ এবং ধর্মীয় কারণের জন্য তিনি মেয়েদের ক্রিকেট অথবা কোনও আউটডোর গেম খেলার অনুমতি দেন না। “আমার সিদ্ধান্তে হয়তো অনেকে প্রশ্ন তুলতে পারেন। কিছু করার নেই। ইন্ডোর যে কোনও খেলা করার অনুমতি মেয়েদের রয়েছে। আমি ওদের আটকাই না। তবে ক্রিকেট? আমার মেয়েরা ক্রিকেট খেলবে না। মাঠে নেমে প্রকাশ্যে কোনও খেলা আমার মেয়েরা খেলবে না।” বলেছিলেন আফ্রিদি। তাঁর এমন মানসিকতা নিয়ে অনেকেই অবাক হয়েছিলেন। নানা মহল থেকে নানা প্রতিক্রিয়া এসেছিল। তবে আফ্রিদি আছেন নিজের মতোই।

[আরও পড়ুন: ভারতের উসেইন বোল্ট! মোষের লাগাম হাতে প্রাণপণ দৌড়ে ভাইরাল কন্নড় যুবক]

আবার বছর কয়েক আগে একটি ছবি ভাইরাল হয়েছিল। যেখানে একটি বাচ্চা মেয়ের মৃতদেহ কাঁধে বইতে দেখা গিয়েছিল আফ্রিদিকে। খবর ছড়িয়ে পড়ে আফ্রিদির কন্যার মৃত্যু হয়েছে। নেটদুনিয়ায় অনেকে শোকপ্রকাশও করেন। তবে জল্পনায় জল ঢেলে আফ্রিদি নিজেই জানান, খবরটি সঠিক নয়। তাঁর সন্তানরা বহাল তবিয়তে আছে। এদিনের ছবিতে আফ্রিদি ও তাঁর পরিবারের বর্তমান পরিস্থিতিটা সমর্থকদের সামনে আরও স্পষ্ট হয়ে গেল।

Advertisement

Advertisement

Advertisement