BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘এত বাড়াবাড়ি ঠিক নয়’, হার্দিক-রাহুলের পাশে দাঁড়ালেন সৌরভ

Published by: Utsab Roy Chowdhury |    Posted: January 17, 2019 4:12 pm|    Updated: January 17, 2019 4:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার হার্দিক পাণ্ডিয়া ও লোকেশ রাহুলের ঘটনায় পাশে দাঁড়ালেন সৌরভ গঙ্গোপাধ্যায়। কফি উইথ করণ অনুষ্ঠানে এসে বিতর্কিত মন্তব্য করেন হার্দিক ও রাহুল। তা নিয়ে কড়া শাস্তির মুখে পড়তে হয় দুই ক্রিকেটারকে। সিরিজের মাঝপথে বাড়ি পাঠানো হয়েছে তাঁদের। এবার সৌরভ জানালেন, বিষয়টি নিয়ে এত বাড়াবাড়ি করা উচিত নয়। এদিকে পাশে দাঁড়ালেন অস্ট্রেলিয়ান আম্পায়ার সাইমন টাফেল।

[বিতর্কের পর নিজেকে ঘরবন্দি করে রেখেছেন পাণ্ডিয়া]

যৌনতা নিয়ে প্রকাশ্য মন্তব্য করে বিরাট সমালোচনায় পড়ছেন হার্দিক। মহিলাদের নিয়ে আপত্তিকর মন্তব্যও করেন তাঁরা। বাড়ি ফেরার পর একবারও ঘরের বাইরে বেরোননি। লোকেশও প্রায় একঘরে হয়ে গিয়েছেন। অধিনায়ক বিরাট কোহলিও পাশে দাঁড়াননি। কিন্তু হার্দিক ও রাহুলের পাশে দাঁড়ালেন প্রাক্তন ভারত অধিনায়ক। তিনি বলেন, “মানুষ ভুল করে। কিন্তু এটাকে এতদূর টেনে নিয়ে যাওয়া উচিত নয়। আমি জানি, ওরা নিজেদের ভুলটা বুঝতে পারছে। এই ভুলই ওদের ভাল মানুষ হতে সাহায্য করবে। আমরা সবাই মানুষ। মেশিনের মতো কথা বলা সম্ভব নয়। তোমাকে আগে নিজেকে বাঁচতে হবে, তারপর অন্যকে বাঁচাতে হবে। এটাই জীবন।”

[নিঃশর্ত ক্ষমা চাইলেন হার্দিক-রাহুল, তদন্তের সিদ্ধান্তে অনড় বিসিসিআই]

সোশ্যাল মিডিয়াতেও হার্দিক ও রাহুলের মন্তব্য নিয়ে সমালোচনার ঝড় ওঠে। বিসিসিআই-এ বিষয়টি নিয়ে সমালোচনা শুরু হয়। শাস্তি হিসেবে সাসপেনশনের শাস্তি দেওয়া হয়। মাঝপথে দেশে ফিরিয়ে এনে তৈরি হয় তদন্ত কমিটি। নিঃশর্ত ক্ষমা চাইলেও এই কমিটির রিপোর্ট না আসা পর্যন্ত তাঁদের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার সম্ভাবনা নেই। তা নিয়েই হার্দিক ও রাহুলের পাশে দাঁড়ালেন সৌরভ। পাশে দাঁড়ালেন অস্ট্রেলিয়ান আম্পায়ার সাইমন টাফেলও। তিনি বলেন, “সমালোচনা চলছে। খেলা হোক বা ব্যবসা, প্রত্যেক টিমে ভাল মানুষ প্রয়োজন। মানুষ ভুল থেকেই শেখে। আমি এই টক-শো দেখিনি। এর অভিযোগ নিয়ে অল্প কথাই শুনেছি। তবে জানি, আমার কেরিয়ারে আমি হাজার ভুল করেছি। কিন্তু সেখান থেকে অনেক কিছু শিখেছি।”

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement