BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘কে কী বলল তাতে যায় আসে না’, মেলবোর্ন টেস্টের আগে ফের বিস্ফোরক কোহলি

Published by: Subhajit Mandal |    Posted: December 25, 2018 5:24 pm|    Updated: December 25, 2018 5:24 pm

Virat Kohli addresses media

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্ট্রেলিয়া সফরের শুরুতেই তাঁকে সতর্ক করেছিল বিসিসিআই। দল যাতে বিতর্কে না জড়ায় তার সাধ্যমতো চেষ্টা করেছে ভারতীয় বোর্ড। বিরাট নিজেও আশ্বাস দিয়েছিলেন ভারতীয় ক্রিকেটাররা মাত্রা ছাড়াবেন না। কিন্তু বর্ডার-গাভাসকার ট্রফিতে অক্রিকেটীয় বিষয় নিয়ে বিতর্কে জড়িয়েছেন ভারতের অধিনায়ক নিজেই। প্রথম টেস্টে শর্টস পরে টস করতে যাওয়া হোক কিংবা দ্বিতীয় টেস্টে অজি অধিনায়ক পেইনের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়া। ইতিমধ্যেই একাধিকবার খেলার বাইরের বিষয় নিয়ে বিতর্কে জড়িয়েছেন কোহলি। এমনকী পারথে সেঞ্চুরির পর তাঁর সেলিব্রেশন নিয়েও প্রশ্ন তুলেছেন বিশেষজ্ঞদের কেউ কেউ। বিদেশিরা তো বটেই নাসিরুদ্দিন শাহ-র মতো ভারতীয় কিংবদন্তী অভিনেতাও সমালোচনা করেছেন অধিনায়কের। কিন্তু এসব বিতর্ক এখন এড়িয়েই চলতে চাইছেন ভারত অধিনায়ক। তাঁর একমাত্র লক্ষ্য ভাল খেলে টেস্ট জেতা।

মেলবোর্ন টেস্টের আগে সাংবাদিক বৈঠকে কোহলি বলেন, “কাউকে কৈফিয়েত দেওয়ার জন্য ব্যানার হাতে দাঁড়িয়ে থাকতে পারব না। আমি সবাইকে এটাও বলতে পারব না যে আপনি আমাকে পছন্দ করুন। আমি আগেও বলেছি, কে কীসে ফোকাস করবে সেটা সম্পূর্ণই তাঁর ব্যক্তিগত বিষয়। আমার লক্ষ্য এখন একটাই, টেস্ট ম্যাচ জিততে চাই, এবং টিমের জন্য ভাল খেলতে চাই। আমি জানি না, কে কী নিয়ে বিতর্কের সৃষ্টি করছে। আমাকে নিয়ে কী লেখা হচ্ছে। সত্যি বলতে, আমার কিছু যায় আসে না। সবাই নিজের মতামত ব্যক্ত করতে পারে। আমি সবাইকে সম্মান করি। কিন্তু আমি এখন শুধু নিজের দলকে জেতানোতেই ফোকাস করছি।”

[বক্সিং ডে টেস্টে দল ঘোষণা, বাদ পড়লেন তিন তারকা]

পেইনের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়া ইস্যুতে কোহলি বলেন, “দুই দলই জিততে চায়। দুই দলই মরিয়া লড়াই করছে। অনেক সময় মাঠে অনেক কিছুই ঘটে যায় তবে, সীমা লঙ্ঘন না হলেই হল। আমি নিশ্চিত টিমও আমার মতো ব্যপারগুলো বোঝে। আমরা কেউই অপ্রয়োজনীয় কোনও কাজ করতে চাই না। আমরা আমাদের দলকে ভালভাবে নেতৃত্ব দিতে চাই এবং ভাল ক্রিকেট খেলতে চাই।”

[নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে দলে ফিরলেন ধোনি]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে