BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

জানেন, জন্মদিনটা স্ত্রীর সঙ্গে কোথায় কাটাবেন বিরাট?

Published by: Sulaya Singha |    Posted: November 5, 2018 11:11 am|    Updated: November 5, 2018 11:11 am

Virat Kohli celebrates 30th birthday

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বপ্নের ফর্মে রয়েছেন তিনি। গোটা বিশ্ব তাঁর বন্দনা করছে। অল্প বয়সেই ক্রিকেট বিশ্বের সেরার সেরাদের সঙ্গে এক আসনে বসানো হচ্ছে তাঁকে। যত দিন যাচ্ছে, রেকর্ডের নিরিখে ধরা ছোঁয়ার বাইরে চলে যাচ্ছেন তিনি। কথা হচ্ছে বিরাট কোহলি। আজ, সোমবার ৩০ বছরে পা রাখলেন ক্যাপ্টেন। শুভেচ্ছার বন্যায় ভাসছে তাঁর ভারচুয়াল ওয়াল। জন্মদিনে কী পরিকল্পনা তাঁর? কীভাবে কাটাবেন আজকের দিনটা? তিনি সে সব কথা যতই গোপন রাখার চেষ্টা করুন না কেন, তারকাকে নিয়ে যে কৌতূহলের শেষ নেই। তাই খবর প্রকাশ্যে এসেই গেল।

[বাংলা থেকেই লোকসভা নির্বাচন লড়তে চান আজহার]

বিয়ের পর প্রথম জন্মদিন বলে কথা। তাই বিরুষ্কা কখন কী করবেন, কোথায় যাবেন, সবদিকেই নজর রাখছে পাপারাজ্জির দল। একদিকে, ক্যারিবিয়ানদের বিরুদ্ধে যখন রোহিত শর্মার নেতৃত্বে টি-টোয়েন্টি সিরিজে ব্যস্ত টিম ইন্ডিয়া তখন, তখন স্ত্রীর সঙ্গে জন্মদিনটা নিরিবিলিতেই কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন বিরাট। সূত্রের খবর, হরিদ্বারে তাঁর আধ্যাত্মিক গুরুর আশ্রমেই দিনটা কাটাবেন বিরাট ও তাঁর বেটারহাফ। শনিবারই দেরাদুন বিমানবন্দরে দেখা গিয়েছে তাঁদের। সেখান থেকে নরেন্দ্রনগরের একটি হোটেলে ওঠেন তাঁরা। শোনা যাচ্ছে, ৭ নভেম্বর অর্থাৎ বুধবার পর্যন্ত সেখানেই থাকবেন বিরুষ্কা। সোমবার অনন্ত ধাম আধ্যাত্মিক আশ্রমে যাওয়ার কথা তাঁদের। আশ্রমটি অনন্ত বাবার। যিনি অনুষ্কা শর্মার পরিবারের গুরুদেব। যে কোনও শুভ দিনেই গুরুদেবের সঙ্গে দেখা করে থাকেন অনুষ্কা। এমনকী দু’জনের বিয়েতে ইতালিতেও হাজির হয়েছিলেন অনন্ত বাবা। তাই বিরাটের জন্মদিনেও এই জায়গাকেই বেছে নিয়েছেন তাঁরা। বিরুষ্কা আসার কথা থাকায় ইতিমধ্যেই আঁটসাট করা হয়েছে নিরাপত্তা। হোটেলের তরফে খবর, এরই মধ্যে একদিন হৃষিকেশ যাওয়ার পরিকল্পনাও রয়েছে সেলিব্রিটি দম্পতির। ওয়াটার ব়্যাফ্টিং করতেও দেখা যেতে পারে তাঁদের।

তবে এই প্রথমবার নয়। বিয়ের আগে বিরাটের সঙ্গে এই আশ্রমে গিয়েছেন বলি অভিনেত্রী। পাশাপাশি গতবারের জন্মদিনের সময়ও দেরাদুনের একই হোটেলে উঠেছিলেন তারকা জুটি। নিজেদের প্রিয় জায়গা দেরাদুনে সময় কাটাতে বেশ ভালবাসেন বিরুষ্কা। আর তাই আরও একবার একে অপরের সঙ্গে একাত্ব হতে এই শহরকেই বেছে নিয়েছেন তাঁরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে