৬ আশ্বিন  ১৪২৬  মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “প্রত্যেকটা ভাল জিনিসেরই একটা শেষ থাকে। আর এবার পাঞ্জাবের সঙ্গে ভাল সম্পর্ক শেষ করলাম।” টুইট করে জানিয়ে দিলেন বীরেন্দ্র শেহওয়াগ।

আসন্ন আইপিএল-এ প্রীতি জিন্টার কিংস ইলেভেন পাঞ্জাবের ডাগ-আউটে আর দেখা যাবে না প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যানকে। কারণ পাঞ্জাবের সঙ্গে সম্পর্কে ইতি টানলেন তিনি। শনিবার সে কথা নিজেই জানিয়ে দিলেন অনুগামীদের। ২০১৬ সালে মেন্টর হিসেবে যোগ দিয়েছিলেন এই দলে। তিন বছর দলকে নানা শলা-পরামর্শ দিয়েছেন। তার আগে আবার ২ বছর সে দলের জার্সি গায়ে খেলতেও দেখা গিয়েছিল বীরুকে। টুইটে তিনি জানান, পাঞ্জাব দলের সঙ্গে কাটানো সময় তিনি দারুণ উপভোগ করেছেন। সকলকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়ে নিজের সিদ্ধান্ত ঘোষণা করেন।

[কোহলিকে বিরাট সম্মান, পাঁচ হাজার প্রদীপ দিয়ে তৈরি হল অধিনায়কের মুখ]

কিন্তু আচমকা কেন এমন সিদ্ধান্ত? সে বিষয়টি অবশ্য স্পষ্ট নয়। তবে গত আইপিএল-এর সময়ই দলের মালকিন প্রীতি ও শেহওয়াগের মনোমালিন্যের কথা শিরোনামে উঠে এসেছিল। শোনা গিয়েছিল, রাজস্থান রয়্যালসের কাছে হারের পরই নাকি শেহওয়াগের সঙ্গে বচসায় জড়িয়েছিলেন বলি অভিনেত্রী। প্রশ্ন তুলেছিলেন, দলের খারাপ পারফরম্যান্স নিয়ে। যদিও পরে এমন ঘটনার কথা সম্পূর্ণ অস্বীকার করেন তিনি। জানান, তাঁর আর বীরুর মধ্যে কোনও বাদানুবাদ হয়নি। তাই তাঁকে ভিলেন হিসেবে দেখার কোনও কারণ নেই। তবে খানিকটা কাকতালিয়ভাবে সেই মরশুমের পরই দল থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিলেন শেহওয়াগ। ফলে বিষয়টিকে দুয়ে দুয়ে চার করছে ক্রিকেট মহলের একাংশ।

[আজ ইডেনে মহারণ, বিশ্বকাপের আগে টি-২০ সিরিজই প্রস্তুতি মঞ্চ রোহিতদের]

গত মরশুমে শুরুটা দুর্দান্ত করেছিল রবিচন্দ্রন অশ্বিনের পাঞ্জাব। কিন্তু পরের দিকে লাগাতার হারের ফলে লিগ তালিকার শেষের দিকে নেমে যায় তারা। ১৪ ম্যাচের আটটিতে হেরে প্রথম রাউন্ড থেকেই ছিটকে যায় প্রীতি জিন্টার দল। এবার সে দলের সঙ্গে বিচ্ছেদ ঘটালেন শেহওয়াগ। যদিও এ বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেননি অভিনেত্রী।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং