১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ধোনির মেয়ে গাইল ক্রিসমাস ক্যারল, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 26, 2017 12:06 pm|    Updated: December 26, 2017 12:06 pm

Watch MS Dhoni's daughter Ziva singing 'Merry Christmas'

ফাইল চিত্র

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা দেশের অন্যতম সেরা অধিনায়কের মধ্যে একজন। দেশের জার্সিতে জিতেছেন বিশ্বকাপ। আর এহেন বাবার মেয়ে যে বিখ্যাত হবে, সেটা আর বলার অপেক্ষা রাখে না। কথা হচ্ছে প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির মেয়ে জিবার। নেটদুনিয়ায় যে এখন রীতিমতো সেলিব্রিটি। বাবার খেলার ভিডিওর মতোই জিবার ছোট্ট ছোট্ট কাণ্ডকারখানার ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সামনে এসেছে সেরকমই একটি ভিডিও। সোমবার গোটা দেশ মেতে উঠেছিল বড়দিনের উৎসব পালনে। ছোট্ট জিবাও পিছিয়ে ছিল না। বাবার কোলে বসে ক্রিসমাস উপলক্ষে তার গান নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে মুহূর্তে।

[OMG! ২৬ বলে সেঞ্চুরি হাঁকিয়ে রোহিতকেও পিছনে ফেললেন এই পাক ক্রিকেটার]

শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ শেষ। সামনে ভারতের দক্ষিণ আফ্রিকা সফর। টেস্ট ক্রিকেট থেকে আগেই অবসর নিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তাই প্রোটিয়া সফরে শুরু থেকেই তিনি থাকবেন না। টেস্ট সিরিজের পরে দলের সঙ্গে যোগ দেবেন। আর তাই এখন পরিবারের সঙ্গে সময় কাটাতেই ব্যস্ত তিনি। সোমবার জিবার ইনস্টাগ্রাম থেকে শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে, গাড়িতে বাবার কোলে বসে ক্রিসমাসের গান গাইছে সে। আর ভিডিওটি প্রকাশ্যে আসতেই ধোনিভক্তরাও খুব খুশি।

দেখুন ভিডিও:

Merry Christmas !!

A post shared by ZIVA SINGH DHONI (@zivasinghdhoni006) on

[OMG! আঘাতের ভয়ে হেলমেট পরেই বোলিং করলেন এই বোলার]

এই প্রথম নয়, জিবার গানের গলা যে কতটা সুন্দর তার প্রমাণ আগেও মিলেছে। কখনও মালয়ালম গান ‘কানিকানুম নেরাম’ কখনও আবার ‘আম্বালাপুঝাই উন্নিকান্নানডু নে’ নামে একটি বিখ্যাত গান গেয়ে সবার মন জয় করে নিয়েছে দুষ্টু মিষ্টি জিবা। ‘আম্বালাপুঝাই’ গানটি এতটাই জনপ্রিয় হয়েছে যে, কেরলের আলাপ্পুঝা জেলার আম্বালাপুঝা শ্রীকৃষ্ণ মন্দির কর্তৃপক্ষ তাকে আমন্ত্রণও জানায়।

[বিয়ে করতে গিয়ে ব়্যাঙ্কিংয়ে অবনতি হল বিরাটের]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে