BREAKING NEWS

৩০ আশ্বিন  ১৪২৮  রবিবার ১৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

পাক ক্রিকেটারের সঙ্গে প্রেম করছেন জারিন! কী বললেন অভিনেত্রী?

Published by: Sulaya Singha |    Posted: October 10, 2018 12:12 pm|    Updated: October 10, 2018 12:12 pm

Zareen Khan dating Pakistan batsman Fakhar Zaman!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাক ক্রিকেটার ফখর জামানের সঙ্গে প্রেম করছেন জারিন খান? এই কৌতূহলেই সরগরম হয়ে উঠেছিল নেটদুনিয়া। প্রত্যেকেই জানতে চাইছিলেন, পাক তারকার সঙ্গেই বলিউড অভিনেত্রী সম্পর্কে জড়ালেন কিনা। অবশেষে সে নিয়ে মুখ খুললেন জারিন।

[যুব অলিম্পিকে জোড়া সোনা, জেরেমির পর ইতিহাস গড়লেন মানু]

ক্রিকেট আর বিনোদুনিয়ার তারকাদের প্রেম-সম্পর্ক নতুন ঘটনা হয়। পতৌডি-শর্মিলা ঠাকুর থেকে বিরুষ্কা, এসব জুটিই তার প্রমাণ। আবার পাক ক্রিকেটার শোয়েব মালিককে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা। এবার কি তবে একই পথে এগোচ্ছেন জারিন খান? একটি অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত খবরের পরই এ নিয়েই শুরু হয়ে যায় চর্চা সোশ্যাল মিডিয়ায়। খবরে বলা হয়, গত কয়েকমাস ধরে ফখরের সঙ্গে দেখা-সাক্ষাত করছেন অভিনেত্রী। এরপরই জারিনের অনুরাগীরা জানতে চান, সীমান্তের ওপারেই কি নিজের ভালবাসা খুঁজে পেয়েছেন তিনি? শেষমেশ টুইট করে ভক্তদের কৌতূহল মেটান বীর ছবির নায়িকা। এক ফ্যানের প্রশ্নের উত্তরে লেখেন, এ খবর সম্পূর্ণ ভিত্তিহীন। যদিও এখনও পর্যন্ত এ বিষয়ে ফখরের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আই লিগে পঞ্চম বিদেশি চূড়ান্ত, মোহনবাগানে আসছেন সালাহর দেশের ফুটবলার]

তবে এই প্রথমবার নয়। এর আগেও পাক ক্রিকেটারের সঙ্গে নাম জড়িয়েছে জারিনের। গত বছর শোনা গিয়েছিল, প্রাক্তন পাক অধিনায়ক শাহিদ আফ্রিদির সঙ্গে সম্পর্কে রয়েছেন বলি ডিভা। এমনকী বিয়েও ঠিক হয়ে গিয়েছে। দুজনকে একাধিকবার একসঙ্গে দেখাও গিয়েছিল। সেবারও সমস্ত খবরকে গুজব বলেই উড়িয়ে দিয়েছিলেন জারিন। জানিয়েছিলেন, আফ্রিদি একজন ভদ্রলোক এবং বিবাহিত। তাই এ ধরনের ভুয়ো খবর যেন না রটানো হয়। এবারও একই কথা শোনা গেল জারিনের মুখ থেকে। তবে নেটিজেনরা এখনও ফখরের মন্তব্যের অপেক্ষায় রয়েছেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement