০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অশান্ত ইস্তানবুলে আটকে ব্রাত্য, মিমিরা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 16, 2016 12:04 pm|    Updated: July 16, 2016 12:23 pm

Bratya, Mimi Stuck in Istanbul

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তুরস্কের সেনাবিদ্রোহে অশান্ত পরিস্থিতির মধ্যেই আটকে পড়লেন অভিনেতা ব্রাত্য বসু, অভিনেত্রী মিমি চক্রবর্তী, পরিচালক বীরসা দাশগুপ্ত সহ টলিগঞ্জের বেশ কিছু কলাকুশলীরা। গত ১১ জুলাই থেকে ইস্তানবুলে একটি ছবির শুটিং করছিলেন তাঁরা। আচমকাই পরিস্থিতি বেসামাল হওয়ায় বিপাকে পড়েন কলাকুশলীরা।

তুরস্কে সেনা অভ্যুত্থানের জেরে ইস্তানবুল বিমানবন্দর থেকে ভারত আসার উড়ান বাতিল করেছেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। টলিগঞ্জের কলাকুশলীরা তাই চাইলেও এখনই দেশে ফিরতে পারবেন না। ব্রাত্য, মিমিদের আটকে পড়ার খবরে স্বভাবতই উদ্বেগ ছড়ায় টলিপাড়ায়।

(তুরস্কে সেনা অভ্যুত্থানের চেষ্টা, নিহত ৪২)

নানাভাবে তাঁদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয়। কিন্তু সে দেশে ইন্টারনেট পরিষেবা প্রথমে বন্ধ করে দেওয়া হয়েছিল। পরে তা চালু হলেও নিয়ন্ত্রণ করা হয়েছে পরিষেবা। তবে  ইন্টারনেটের মাধ্যমেই টলিগঞ্জের অন্যান্য কলাকুশলীরা তাঁদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেন। পরে পরিচালক বীরসা দাশগুপ্ত টুইট করে জানান, তাঁরা নিরাপদে আছেন। শুটিংয়ের পরিস্থিতি না থাকায় আপাতত হোটেল আটকে আছেন সকলে। এই পরিস্থিতিতে আর শুটিং চালানো হবে নাকি তুরস্কে শুটিং বাতিল করা হবে তা নিয়েও ভাবনাচিন্তা চলছে।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে