৩১ আষাঢ়  ১৪২৬  মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৩১ আষাঢ়  ১৪২৬  মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রীদের মধ্যে ক্যাটরিনাই সম্ভবত সবার শেষে সোশ্যাল মিডিয়ায় এসেছিলেন। ফেসবুকে অ্যাকাউন্ট খুলেছেন মাত্র এক বছর আগে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকেই নিয়মিত ফ্যানেদের সঙ্গে যোগাযোগ রেখে চলেন তিনি। আর এবার সেই ক্যাটরিনাই ইনস্টাগ্রামে এমন একটি ছবি পোস্ট করলেন, যা দেখে অনুরাগীরা মুগ্ধ হয়ে গিয়েছেন। বস্তুতই নয়া ছবিটি ‘টু হট টু হ্যান্ডেল’।

Swag and swagat part 2 ….. 🐯🙏

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

নীল রঙের দরজার সামনে সাদা রঙের নট টপ ও ডেনিম শর্টস পরে ছবিটির ক্যাপশনে ক্যাটরিনা লিখেছেন, ‘খুবই সাধারণ মানের একটি ছবি।’ বলিউডের হেভিওয়েট সলমন খানের প্রাক্তন প্রেমিকার আগামী ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’ দ্রুতই মুক্তি পেতে চলেছে। ২২ ডিসেম্বর মুক্তি পাবে আলি আব্বাস জাফরের ‘এক থা টাইগার’-এর সিক্যুয়েল। মূল সিনেমাটি মুক্তি পায় ২০১২-তে। ইদ রিলিজে বাজারমাত করে কবীর খান পরিচালিত সিনেমাটি।

কয়েকদিন আগেই সিনেমার প্রমোশনে গিয়ে ক্যাটরিনা বলেন, ‘আমি আমার কাজের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ। ১০০% দেওয়ার চেষ্টা করি আমি। আমি প্রতিদিনই নতুন করে কিছু না কিছু শিখছি।’ এই বলিউড ডিভার হাতে এখন একগুচ্ছ নতুন ছবি রয়েছে। আদিত্য চোপড়ার পরিচালনায় আমির খান, অমিতাভ বচ্চন অভিনীত ‘ঠাগস অফ হিন্দুস্তান’ ছাড়াও শাহরুখ খানের সঙ্গে আনন্দ রাইয়ের একটি সিনেমাও করবেন ক্যাটরিনা। সবমিলিয়ে রিল ও রিয়েল লাইফে ক্যাটরিনার সময়টা যে দারুন কাটছে, সেটা নতুন করে বলে দিতে হয় না।

দেখুন তাঁর নয়া ছবিটি:

A very basic “door ” pose … 🙄

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং