২৯ অগ্রহায়ণ  ১৪২৫  শনিবার ১৫ ডিসেম্বর ২০১৮ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৯ অগ্রহায়ণ  ১৪২৫  শনিবার ১৫ ডিসেম্বর ২০১৮ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভ্যাপসা গরম কাটিয়ে আবহাওয়া ঠান্ডা হয়েছে। আর শীতকাল মানেই তো বিয়ে বাড়ি। নোট বাতিলের জেরে অনেক বিবাহ আসরই সমস্যায় পড়েছে। কিন্তু সেসবকে হারিয়ে বিয়ের আনন্দে মেতেছে আট থেকে আশি সকলেই। আর বিয়ে বাড়ি মানেই সাজ-গোজ, খাওয়া-দাওয়া। সামনে অনেক বিয়ের নিমন্ত্রণ রয়েছে? ভাবছেন কীভাবে নিজেকে সাজিয়ে তুলবেন? কী করলে বাকি পাঁচজনের থেকে আপনাকে দেখতে লাগবে এক্কেবারে ‘হটকে’। কোন পোশাকটি আপনাকে সবচেয়ে সুন্দর করে তুলবে? বেশি টেনশন করবেন না। টেনশন করলে কিন্তু চোখের নিচে কালি পড়তে পারে। তাই চটপট পড়ে ফেলুন এই প্রতিবেদন আর জেনে নিন কীভাবে বিবাহবাসরে হয়ে উঠতে পারবেন অনন্যা।

শাড়িতে কি কমফর্টেবল? যদি হন, তাহলে বাঙালি বিয়েতে অবশ্যই শাড়িতে নিজেকে সাজিয়ে তুলুন। প্লিট করে শাড়ি পরাটাই এখন ট্রেন্ড। শীতকাল, তাই ফুল স্লিভ বা থ্রি-কোয়ার্টার ব্লাউজ যেতে পারে। হাইনেক ব্লাউজও এখন ট্রেন্ডিং।

indian-bridal-sarees-2014-2015-stylish-indian-bridal-sarees-designs-collection-2014-2015-for-brides-fashionmaxi-com-blogspots-com-2b14

শাড়ি পরার ইচ্ছে না হলে সালোয়ার স্যুট হতে পারে আরেকটি অপশন। নেট অথবা ফ্যাশনেবল ওয়েভি চুড়িদার বিয়ে বাড়ির জন্য আদর্শ। উজ্জ্বল রঙের পোশাক পরার চেষ্টা করুন। গায়ের রং উজ্জ্বল হলে লাল, গোলাপি, অথবা কালচে সবুজ রং বেছে নিতে পারেন। তবে নীল রংটি এখন সবচেয়ে বেশি ট্রেন্ডিং। শ্যামবর্ণ হলে সাদার উপর কাজ করা চুরিদার পরুন। অনেকেই লং লেংথ স্যুটের দিকে ঝুঁকছেন আজকাল। তাই আপনি বরং অন্য কিছু ট্রাই করুন।

0000

একই মরশুমে একাধিক বিয়ের নিমন্ত্রণ থাকতেই পারে। একই পোশাক পরে তো আর দু’টি বিয়ে বাড়ি যাওয়া সম্ভব নয়। হাজার হোক, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতে হবে। তাই নো রিপিটেশন! সেক্ষেত্রে তৃতীয় অপশন হিসেবে বেছে নিন লেহেঙ্গা। শীতকালে অনাসারে ক্যারি করা যাবে। তবে খুব বেশি কারুকার্য করা লেহেঙ্গা না পরলেই হয়তো আপনাকে বেশি সুন্দর দেখাবে। অফ শোলডার ব্লাউজ বানিয়ে ফেলতে পারেন। তবে লেহেঙ্গার ক্ষেত্রে কালো রং এড়িয়ে চলাই ভাল।

1111

অনেকে লং স্কার্ট অথবা ট্রেন্ডি পালাজোও বিয়ে বাড়ির পোশাক হিসেবে বেছে নিচ্ছেন। সেক্ষেত্রে চেষ্টা করুন আপার গারমেন্টটি যেন বেশি উজ্জ্বল হয়। শীতকাল হিসেবে টিউব টপের উপর ট্রেন্ডি শ্রাগ ব্যবহার করতে পারেন। এমন কিছু পোশাক বাছলে অবশ্যই নিউড সাজের দিকে ঝুঁকবেন।

এছাড়াও শীতকালে বিয়ে বাড়ির একটি উপকারিতা রয়েছে। নি-লেংথ জ্যাকেট, কোস্ট অথবা ট্রেন্ডি লেদার জ্যাকেট কিনে ফেলুন। ব্যস, জিনস অথবা পালাজোর সঙ্গে জ্যাকেট পরে নতুন লুকে তৈরি হয়ে যান বন্ধু বা আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানের জন্য।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং