BREAKING NEWS

১৩ জ্যৈষ্ঠ  ১৪২৭  বুধবার ২৭ মে ২০২০ 

Advertisement

করাচির বিমান দুর্ঘটনায় তদন্তের নির্দেশ ইমরানের, টুইটে শোকপ্রকাশ মোদির

Published by: Soumya Mukherjee |    Posted: May 22, 2020 7:42 pm|    Updated: May 22, 2020 7:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করাচি বিমানবন্দরের কাছে জিন্না গার্ডেন এলাকার মডেল কলোনিতে শুক্রবার দুপুরে ভেঙে পড়ে পাকিস্তান এয়ারলাইন্সের একটি বিমান। এর ফলে ১০৭ জনের মৃত্যু হওয়ার পাশাপাশি চারটি বাড়িও পুরোপুরি ধ্বংস হয়ে গিয়েছে। এরপরই এই দুর্ঘটনার জন্য শোকপ্রকাশ করে টুইট করেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।

তিনি টুইট করেন, এই বিমান দুর্ঘটনার জন্য আমি খুবই দুঃখ পেয়েছি। মৃতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই। দুর্ঘটনার খবর পাওয়ার পর থেকেই পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের সিইও (CEO) আরশাদ মালিকের সঙ্গে যোগাযোগ রাখছি। তিনি ইতিমধ্যেই করাচি পৌঁছে গিয়েছেন ও উদ্ধারকারী দলের সঙ্গে ঘটনাস্থলেই রয়েছে। কী কারণে এই দুর্ঘটনা ঘটল তার কারণ জানতে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: করাচি এয়ারপোর্টের কাছে ভেঙে পড়ল পাকিস্তান এয়ারলাইন্সের বিমান, মৃত শতাধিক]

এদিকে এই দুর্ঘটনার খবর পাওয়ার পরই নিজের টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে শোকপ্রকাশ করেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি টুইট করেন, পাকিস্তানে বিমান দুর্ঘটনার ফলে হওয়া মৃত্যুর ঘটনায় গভীর সমবেদনা জানাচ্ছি। মৃতদের পরিবারের প্রতি আমাদের সমবেদনা রয়েছে। এই দুর্ঘটনার ফলে যাঁরা জখম হয়েছেন তাঁরা দ্রুত সুস্থ হয়ে উঠুন এই প্রার্থনাই করি।

[আরও পড়ুন:‘অধিকৃত কাশ্মীর ভারতেরই অংশ’, অবশেষে ‘স্বীকার’ করল পাকিস্তানের সরকারি ওয়েবসাইট]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement