BREAKING NEWS

২৯ শ্রাবণ  ১৪২৭  শনিবার ১৫ আগস্ট ২০২০ 

Advertisement

দ্বিতীয়বার বাবা হলেন জুকারবার্গ, এবারও কন্যাসন্তান

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 29, 2017 7:09 am|    Updated: October 2, 2019 4:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুখবরটা এল সোমবার রাতে। দ্বিতীয়বার বাবা হলেন মার্ক জুকারবার্গ। আরও একবার কন্যাসন্তানের জন্ম দিলেন জুকারবার্গ পত্নী প্রিসিলা চ্যান। ম্যাক্সিমের মতো দ্বিতীয় সন্তান কন্যা হবে বলে জুকারবার্গ আশা করেছিলেন। তার ইচ্ছে পূরণ হল সোমবার। দুই কন্যা ও স্ত্রীকে নিয়ে একটি ছবিও নিজের পেজে পোস্ট করেন জুকারবার্গ। নবজাতকের নাম রাখা হয়েছে আগস্ট।

[চিকিৎসার আড়ালেই নার্সের নৃশংস হত্যালীলা, একে একে ৯০ জন খুন!]

আগেভাগেই তিনি খবরটা দিয়েছিলেন। ফের যে বাবা হতে চলেছেন তা কয়েক মাসে আগে জানিয়েছিলেন মার্ক জুকারবার্গ। ২০১৫ সালের শেষের দিকে তাঁর স্ত্রী প্রিসিলা চ্যান কন্যাসন্তানের জন্ম দিয়েছিলেন। ম্যাক্সিম এবার বোন পেয়ে গেল। নবজাতকের জন্য একটি সুন্দর চিঠিও লিখেছেন ফেসবুকের সিইও। জুকারবার্গ লেখেন, প্রিয় আগস্ট, এই দুনিয়ায় তোমায় স্বাগত। তোমার মা এবং আমি তোমাকে নিয়ে উত্তেজিত ছিলাম। অপেক্ষা করছিলাম কখন তুমি আসবে। ছোট মেয়েকে নিয়ে আবেগ উপচে পড়েছে জুকারবার্গের লেখায়। তাঁর সংযোজন, পৃথিবী একটি গুরুত্বপূর্ণ জায়গা। বড় হয়ে গেল তুমি ব্যস্ত হয়ে পড়বে, এখন সময় আছে ফুলের গন্ধ নাও। পাতা নিয়ে খেলা কর। শৈশব জীবনের অন্যতম সেরা মুহূর্ত। তুমি এখন ছোট আছ, কখন বড় হবে তা ভেবো না। ছোট্ট আগস্ট ছেলেবেলা যাতে ভাল করে উপভোগ করতে পারে সেটাই বলতে চেয়েছেন জুকারবার্গ।

[কয়েন নয়, নোট চাই গান গেয়ে ভিক্ষা বাঁকুড়ায়]

প্রসঙ্গত, প্রথম সন্তান ম্যাক্সিম হওয়ার সময় নিজেদের সংস্থার ৯৯ শতাংশ রোজগার জনকল্যাণমূলক কাজে দান করার কথা ঘোষণা করেছিলেন জুকারবার্গ দম্পতি। দ্বিতীয় সন্তান হওয়ার চার মাসের পিতৃত্বকালীন ছুটিতে রয়েছে ফেসবুক সিইও। তাঁর সংস্থার কর্মীরা সন্তান হওয়ার পর বছরে যে কোনও সময়ে চার মাস ছুটি নিতে পারেন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement