BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ডায়নার ‘নিঃসঙ্গ’ আত্মার সঙ্গে কথা বলেন, চাঞ্চল্যকর দাবি মনোবিদের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 28, 2017 3:23 pm|    Updated: October 9, 2019 5:21 pm

Japanese psychic claims he made contact with Princess Diana's

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যুবরানি ছিলেন। কিন্তু রাজ পরিবারের আভিজাত্যের খোলসে কোনওদিন নিজেকে মুড়ে রাখেননি তিনি। সবসময় সাধারণ মানুষের কাছাকাছি থাকার চেষ্টা করেছেন। তাই তো মৃত্যুর ২০ বছর পরও জনপ্রিয়তা এতটুকু কমেনি ব্রিটেনের প্রয়াত যুবরানি ডায়নার। এখনও তাঁকে নিয়ে মানুষের কৌতূহলের শেষ নেই। নেই দাবি-দাওয়ার অন্ত। কিন্তু এর মধ্যেই চাঞ্চল্যকর দাবি করে বসলেন জাপানের এক মনোবিদ রাইহো ওকাওয়া। তাঁর দাবি, ব্রিটেনের যুবরানির ‘নিঃসঙ্গ’ আত্মার সঙ্গে কথা বলেছেন তিনি।

[OMG! মোবাইল হারিয়ে ভরা প্রেক্ষাগৃহে গুলি চালাল যুবক]

নিজের দেশে মনোবিদ হিসেবে বেশ নামডাক রয়েছে রাইহোর। মৃত্যু পরবর্তী জীবন নিয়েও বহুদিন ধরেই গবেষণা করছেন তিনি। সেই সুবাদেই বিশেষজ্ঞ মহলে বেশ পরিচিত মুখ তিনি। আর তাই মনোবিদের এই দাবিতে চাঞ্চল্য ছড়িয়েছে বিভিন্ন মহলে। ‘দ্য মিরর’-এ প্রকাশিত খবর অনুযায়ী রাইহোর দাবি, প্রয়াত যুবরানির সঙ্গে তিনি আজ থেকে নয় বহুদিন ধরেই কথা বলে চলেছেন। আর নিজের অনেক মনের কথা ডায়না তাঁর সঙ্গে শেয়ার করছেন। ক্যুইন এলিজাবেথ ও প্রিন্স চার্লসকে নিয়েও অনেক কথা জানিয়েছেন। নিজের মৃত্যু সম্পর্কে ডায়নার বক্তব্য, বিচ্ছেদের পর কোনও সিক্রেট সার্ভিস কিংবা চার্লসের পাঠানোর কোনও ভাড়াটে খুনি তাঁকে খুন করেছে। নিজের সঙ্গে চার্লসের সম্পর্কের অবনতির কথাও নাকি বলেছেন তিনি।

[বউ বদলে দিব্যি সুখে ঘর করছে দুই যুবক]

শুধু মুখের কথা নয়, নিজের এই দাবিগুলিকে লিপিবদ্ধও করেছেন রাইহো ওকাওয়া। বই আকারে তা প্রকাশিতও হয়েছে। এক নামী অনলাইন বিপণির মাধ্যমে তা বিক্রিও হতে শুরু করেছে। শোনা গিয়েছে বেশ ভালই বিক্রিবাট্টা হচ্ছে জাপানি মনোবিদের এই নতুন বইটি।

[ইংল্যান্ডে ভয়াবহ পথ দুর্ঘটনা, আটজন ভারতীয়র মৃত্যু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে